ওহ রঙ্গবতী গানে গ্রাম্য বিয়ে বাড়িতে অস্থির নাচে ভাইরাল যুবতী বউদির, রইল সেই ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্লাটফর্ম যেখানে যে কোন মানুষ যে কোন মুহূর্তে ভাইরাল হয়ে যেতে পারে। তবে এই ভাইরাল হতে কিন্তু যে শুধুই প্রতিভার প্রয়োজন তা নয় কখনো কখনো নির্মল আনন্দ দেয় এমন ভিডিও ভাইরাল হয় মুহুর্তে। এখানে যেমন নাচ-গানের প্রতিভা ভাইরাল হয় তেমনি বিয়ে বাড়িতে কোনো যুবতী যখন নাচ গানকে কেবল আনন্দ প্রকাশের মাধ্যম ভেবে গানের তালে তাল মেলায় তাও ভাইরাল হয়।

আনন্দ উপভোগের যেকোনো দৃশ্য ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। আর এসব ভিডিও মুহূর্তের মধ্যে আমাদের মনের অবস্থা পরিবর্তন করে দিতে সক্ষম হয়। এই প্রজন্মের সমস্ত ছেলে মেয়েদের প্রতিভা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতিনিয়ত ভাইরাল হচ্ছে । ছড়িয়ে পড়ছে পৃথিবীর আনাচে-কানাচে ।

এবং তাদের এই প্রতিভা দেখে রীতিমতো তারা হয়ে উঠছে জনপ্রিয় । এই নাচের বিভিন্ন ধরন রয়েছে । অনেকে আনন্দ পাওয়ার জন্য নাচ করে অনেকে আবার প্রশিক্ষণপ্রাপ্ত হয়ে নাচ করে । দুই প্রকার নাচেই কিন্তু বর্তমান যুগে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক পরিমাণে ভাইরাল এ কথা অস্বীকার করার কোনো উপায় নেই ।

সম্প্রতি সেরকমই একটি ঘটনা সামনে উঠে এলো। এর পাশাপাশি আমরা মনটা জানি যে বাড়ি মানেই একটা আনন্দের পরিবেশ ।।নতুন জীবন শুরু হওয়ার অঙ্গীকার । হৈ-হুল্লোড় হাসি ঠাট্টা মজা করে কেটে যায় বিয়েবাড়ির দিনগুলিতে ।এবং সেই বিয়ে বাড়ির নাচ থাকবে না এমনটা হতে পারে না ।

বিভিন্ন সময়ে বিভিন্ন রকম ভাবে নাচতে দেখা গেছে বিভিন্ন মানুষকে । তবে বিয়ে বাড়িতে গ্রামের রাস্তার মধ্যে প্রকাশ্যে শাড়ি পড়ে নিচে ভাইরাল হলেন এই যুবতী ।।গান বা নাচের মাধ্যমে যেহেতু মনের ভাব কে স্পষ্ট ভাবে প্রকাশ করা যায় তাই এই পন্থা মে বেছে নিয়েছে বর্তমান প্রজন্মের বহু ছেলে মেয়ে ।।

“রঙ্গবতী” গানটি এমনই যে তা মানুষের মনে এনার্জি তৈরী করে। তাইতো বিয়ে বাড়ি থেকে পার্টি সবেতেই চলে রঙ্গবতী গান আর এর তালে কোমর দোলান আট থেকে আশি সকলেই। এবার সম্প্রতি এই গানের তালে নেচে ভাইরাল হলেন দুই যুবতী বৌদি। বিয়েবাড়িতে, ভর্তি লোক জনের মাঝেই সকলের সামনে অসাধারন ডান্স পারফর্ম করলেন তারা। রঙ্গবতী গানের তালে উদ্দাম এই নাচ নজ‍র কাড়লো সবার।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

সম্পর্কে Public Report

Public Report 24 is one of the most popular online News portals of India updating 24/7 with breaking, political, business, entertainment, sports, lifestyle, and crime news
error: