অন্তঃসত্ত্বা নুসরতের পাশে দাঁড়িয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী

‘নুসরতকে বলেছি প্রয়োজনে রাত ৩টে তেও আমাকে ফোন করবি’!

সোশ্যাল মিডিয়ার দৌলতে অভিনেত্রী নুসরত জাহানের ব্যক্তিগত জীবনে টানাপোড়েনের কথা প্রায় সবারই জানা। তবে এবার অন্তঃসত্ত্বা নুসরাতের পাশে দাঁড়িয়ে একে একে মুখ খুলছেন টলিউডের প্রথম সারির অন্যান্য অভিনেত্রীরা। সম্প্রতি নিস্তব্ধতা ভেঙে তার পাশে দাঁড়িয়েছিলেন তাঁর দীর্ঘদিনের বন্ধু এবং টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী।

এবার নুসরতের পাশে দাঁড়ালেন আরেক টলিউড অভিনেত্রী যিনি সদ্য মা হয়েছেন, শুভশ্রী গাঙ্গুলী। এদিন এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে শুভশ্রী জানিয়েছেন যে নুসরতের মা হতে চলার খবর শুনেই তিনি যোগাযোগ করেছিলেন অভিনেত্রীর সঙ্গে।

পাশে থাকার আশ্বাস দিয়ে শুভশ্রী নুসরতকে জানিয়েছেন যেকোনো প্রয়োজনে তাকে ফোন করতে। কারণ একজন অভিজ্ঞ মা হিসেবে আর একজন হবু মায়ের সাহায্য করতে চান শুভশ্রী। পাশাপাশি এদিন শুভশ্রীরল মাতৃত্বকালীন মানসিক অবস্থা নিয়েও কথা বলেন সাক্ষাৎকারে।

তিনি জানান একজন মেয়েকে মা হওয়ার আগে যতখানি গুরুত্ব দেওয়া হয় মা হওয়ার পরে তার মানসিক অবস্থাকে ততটা গুরুত্ব দেওয়া হয়না। কিন্তু শুভশ্রীর দাবি তিনি ব্যক্তিগত জীবন দিয়ে অনুভব করেছেন যে মাতৃত্বের পরবর্তী পর্যায়টি যথেষ্ট কঠিন –

এবং সেখানে একজন সদ্য মায়ের মানসিক অবস্থা যথেষ্ট জটিল হয়ে থাকে। এই সমস্ত দিক বিচার করে শুভশ্রী নুসরতকে জানিয়েছেন যেকোনো সময় যেকোনো প্রয়োজনে তিনি নুসরতের পাশে আছেন। বলাই বাহুল্য শুভশ্রীর এই বক্তব্য মন জয় করে নিয়েছেন নেটিজেনদের।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

এছাড়াও পড়ুন

বলিউডে পা রাখছেন শ্রাবন্তী!

এই মুহূর্তে শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) রয়েছেন লন্ডনে। সেখানে চলছে রবিন নাম্বিয়ার (Rabin Nambiar) পরিচালিত …