মে,য়েদের সাথে চ্যাট করার সময় যে ১০টি বিষয় মাথায় রাখবেন জেনে নিন বিস্তারিত..

১.আইডিতে এড হবার সাথে সাথেই টেক্সট করবেন না মিনিমাম একমাস আইডি ফলো করবেন পোস্টে রিএ্যাক্ট কমেন্ট করবেন যখন মোটামুটি একটা ফেইসভ্যালু ক্রিয়েট হবে একদিন কোন পোস্টের সূত্র ধ’রে নক দিবেন…

২.মেসেজ করেই ইন্টারভিউ নিতে যাবেন না,শুরুর দিকে যতোটা সম্ভব ফানি কনভারসেশন চালিয়ে যাবেন,মোটামুটি একটা স’ম্পর্ক হয়ে যাবার পরে আস্তে আস্তে ব্যাক্তিগত ব্যাপারে জা’নার চেষ্টা করবেন..

৩.হাই হ্যালো কি করেন,খাইছেন কিনা ঘুমাইছেন কিনা ইত্যাদি ফালতু টাইপ কথা কম বলবেন এতে মে,য়েরা বির’ক্তবোধ হয়,কথা বলাও ব’ন্ধ করে দিতে পারে..

৪.কোন মেয়ে যদি সদ্য ব্রে,কাপ করে থাকে তাহলে তাকে ভাল করে স্বান্তনা দিন কারন ব্রে,কাপের পরে যে ছেলে ভাল স্বান্তনা দিতে পারে তার সাথেই পরে অই মেয়ের প্রেম হয়..

৫.কোন মেয়ে প্রেম করেন কিনা জিঙ্গেস করলে কখনো না বলবেন না,সবসময়ই বলবেন একজনকে ভালবাসতেন বাট সে অন্য কোন প্রতিষ্ঠিত ছেলে পেয়ে আপনাকে ছে’ড়ে চলে গেছে,এতে করে মে,য়েটা আপনার প্রতি সহানুভূতিশীল হবে..

৬.কোন মে,য়েকে যখন প্রপোজ করা হয় তখন সে উল্টো প্রশ্ন করে তাকে কেনো আপনার ভা,ললাগে?যারা এই প্রশ্নের যতো সুন্দর করে গুছিয়ে উত্তর দিতে পারে তার প্রেম হয় নতুবা হয়না..

৭.মে,য়েদের যতো পারেন প্রসংসা করবেন,মানুষ মাত্রই প্রসংসা শুনতে চায়, ছবি দেখলে রুপের প্রসংসা করেন আর ছবি না দেখলে মন-মা’নসিকতার প্রসংসা করুন..

৮.কোন বিষয়ে ভুলেও কোন মে,য়ের সাথে ত’র্ক জড়াবেন না,সহমত ভাই হয়ে সবকিছুতেই মেয়েটাই সঠিক এমন ভাব নিয়ে চলতে হবে..একবার পটে গেলে তখন সহমত ভাই দ্বিমত ভাইও হয়ে যেতে পারবেন

৯.ভুলেও কোন মে,য়ের সাথে অন্য মে,য়ের প্রসংসা ক’রতে যাবেন না কারন মে,য়েরা নিজে’র কাছে অন্য মে,য়ের প্রসংসা শুনতে প,ছন্দ করেনা,মে,য়ের বা,ন্ধবী বা কাজিন নিয়ে টু শব্দও করবেন না

১০.বাংলায় মেসেজ টাইপ করবেন,যদি পারেন কবি সাহ্যিতিকদের মতো একটু গুছিয়ে সুন্দর করে কথা বলার চেষ্টা করবেন কারন মেয়ে,রা ছে,লে,দের রূপ সৌ,ন্দর্যের চেয়েও কথার প্রেমে বেশী প’ড়ে!

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

এছাড়াও পড়ুন

বেলের উপকারিতা ও অপকারিতা জেনে নিন!

এই গরমে নানা রকম ফলের মধ্যে বেল অন্যতম। বেল সকলেরই পরিচিত ও পছন্দের একটি ফল। …