অপেক্ষার অবসান! বলিউডে আসছে সৌরভ গাঙ্গুলির বায়োপিক, দাদার ভূমিকায় থাকছেন এই সুপারস্টার…

সচিন তেন্ডুলকর, মহেন্দ্র সিং ধোনি, মহম্মদ আজহারউদ্দিনেপ পর এবার বড় পর্দায় আসতে চলেছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিডেন্ট এই প্রোজেক্টের ব্যাপারে সম্মতি প্রদান করেছেন। সূত্র থেকে জানা গেছে, এটা বিশাল বড় বাজেটের একটা সিনেমা হতে চলেছে।

এই সিনেমার জন্য ২০০ থেকে ২৫০ কোটি টাকা খরচ করা হবে বলে জানা গেছে। শোনা যাচ্ছে, সৌরভের চরিত্রে অভিনয় করতে পারেন রনবীর কাপুর। ইতিমধ্যে বায়োপিকের কাজ অনেকটাই এগিয়ে গেছে বলে জানা গেছে… ।

প্রাক্তন ভারত অধিনায়ক জানিয়েছেন, ‘হ্যাঁ, আমি বায়োপিকের ব্যপারে সম্মতি জানিয়েছি। হিন্দিতে হবে। তবে এখনই পরিচালকের নাম বলা সম্ভব নয়। সব ঠিক হতে আরও কিছুদিন সময় লাগবে’। সূত্রের খবর, প্রোডাকশন হাউসের সঙ্গে সৌরভের একাধিক মিটিং হয়েছে। Sourav Ganguly biopic

একটা সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সৌরভ গঙ্গোপাধ্যায় নিজে এই খবরের সত্যা স্বীকার করেছেন। সৌরভ বললেন, ‘হ্যাঁ, এই বায়োপিকের জন্য আমি মত দিয়েছি। এই বায়োপিক হিন্দি ভাষায় তৈরি হবে। তবে পরিচালকের নাম এখনই প্রকাশ করা সম্ভব নয়। সবকিছু চূড়ান্ত হতে, এখনও অনেকটাই সময় লাগবে।

বায়োপিকে সৌরভকে দেখা যাবে না বলেই খবর।নিজের চরিত্রের জন্য অভিনেতাকেও বেছে নিয়েছেন সৌরভ। সূত্রের খবর, বলিউড সুপারস্টার রনবীর কাপুরকে নিজের ভূমিকায় দেখতে চান সৌরভ। যদিও আরও দুইজন অভিনেতা রয়েছেন তালিকায়।এর আগেও সৌরভের বায়োপিক নিয়ে গুঞ্জন উঠেছিল।

জনপ্রিয় পরিচালক একতা কাপুর, বিশিষ্ট প্রোডাকশন হাউজ ফক্সের তরফ থেকে এর আগে সৌরভকে প্রস্তাব দেওয়া হয়েছিল, কিন্তু সেই সময়ে তিনি না করে দিয়েছিলেন। বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া জানিয়েছিলেন, সৌরভের চরিত্রে হৃতিক রোশনই সবথেকে বেশি তাঁর পছন্দ।

সেই প্রসঙ্গে ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক জানিয়ে ছিলেন, ‘হৃতিককে প্রথমে আমার মতো শারীরিক গঠন তৈরি করতে হবে। সকলের হৃতিকের দেহের প্রশংসা করেন। ওর মতো পেশিবহুল শরীর বলিউডে খুব কম অভিনেতারই রয়েছে।

বে আমার বায়োপিকে অভিনয় করতে গেলে, হৃতিককে আমার মতো শারীরিক গঠন করতে হবে।’ এখন আসলে কোন অভিনেতা শেষ অব্ধি দাদার চরিত্রে অভিনয় করেন সেটিই লক্ষ রাখার মতো বিষয়। তবে আপাতত ব্যাপারটিকে গোপন রাখা হচ্ছে বলে জানা গেছে…

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

এছাড়াও পড়ুন

সামান্য সুজি আর দুধ দিয়ে বানিয়ে নিন স্পেসাল তুলতুলে নরম মজাদার মিষ্টি, স্বাদ হবে হেব্বি ভিডিও সহ বৌদির হতে রেসিপি!!

নিজস্ব প্রতিবেদন: মিষ্টি পাগল মানুষদের জন্য আজকের এই রেসিপি। আপনি কি মিষ্টি খেতে খুব পছন্দ …

Leave a Reply