আমি খুবই আনন্দিত, পুত্র সন্তান হয়েছে বলে: খুশিতে আত্তহারা শ্রাবন্তী

টালিউডের প্রথম সারির অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। একটা সময় সিনেমার জন্য আলোচনায় থাকতেন নিয়মিত। তবে এখন তিনি আলোচনায় থাকেন ব্যক্তিগত নানা ইস্যুতে। কখনো সংসার ভাঙা, কখনো নতুন প্রেমে আবার কখনো ছেলের প্রেম প্রসঙ্গে তার নাম উঠে আসে শিরোনামে। এছাড়া সোশ্যাল মিডিয়ায় নানা ছবি ও ভিডিও শেয়ার করেও ভক্তদের মাতিয়ে রাখেন তিনি।

এবার শ্রাবন্তী শেয়ার করলেন একটি নবজাতকের ছবি। যেটা দেখে মুহূর্তেই চমকে গেছেন সবাই। তাহলে কি আবারও মা হয়েছেন তিনি? না, এমন সংশয় দানা বাঁধার সুযোগ হয়নি। কেননা ক্যাপশনে তিনি পরিষ্কার করে দিয়েছেন সন্তানের পরিচয়।

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের পরিবারে খুশির হাওয়া। তার দিদি স্মিতা চট্টোপাধ্যায় বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। নবজাতকের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন শ্রাবন্তী। সেখানে লিখেছেন, ‘পুত্র সন্তান। তোমার জন্য খুবই আনন্দিত দিদি। তোমাকে ভালোবাসি। পরিবারে নতুন সদস্য আসার খবর জানাতেই শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে শ্রাবন্তীর পোস্টের মন্তব্য বাক্স। নতুনের আগমনকে ভালবাসা জানিয়েছেন শ্রাবন্তীর অনুরাগীরা।

২০১৬ সালে অভিনেতা সুজয় ঘোষের সঙ্গে বিয়ে হয় স্মিতার। ‘মজনু’, ‘১০০% লাভ’-এর মতো একাধিক ছবিতে কাজ করেছেন সুজয়। স্মিতার ইনস্টাগ্রামের দেওয়ালে মাঝে মধ্যেই ভেসে ওঠে স্বামীর সঙ্গে কাটানো নানা সুন্দর মুহূর্তের ছবি। এ বার দুই থেকে তিন হলেন তারা। জীবনের নতুন অধ্যায় শুরু করবেন স্মিতা এবং সুজয়।

শ্রাবন্তী চ্যাটার্জি এক পুত্রসন্তানের জননী। তার পুত্রের নাম অভিমন্যু। আদর করে তাকে ঝিনুক নামে ডাকেন তিনি। রাজীব বিশ্বাসের সঙ্গে প্রথম সংসারের সন্তান ঝিনুক। এরপর সেই সংসার ভেঙে যায়। শ্রাবন্তী বিয়ে করেন মডেল কৃষাণ ব্রজকে। সর্বশেষ রোশান সিংয়ের সঙ্গে সংসার করেছিলেন এ অভিনেত্রী। এখন অভিরূপ নাগ চৌধুরী নামের এক ব্যবসায়ীর সঙ্গে তার সম্পর্ক রয়েছে বলে শোনা যায়।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

এছাড়াও পড়ুন

১২ টাকায় বিক্রি হচ্ছে আস্ত বাড়ি!

নিজস্ব প্রতিবেদন: মাত্র ১২ টাকা দিয়ে যদি আস্ত একটা বাড়ি কেনা যায় তাহলে কেমন হয়? …