জল্পনা শেষ! প্রাক্তন ভালোবাসার কাছেই ফিরছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়

এদিন সোশ্যাল মিডিয়ায় আরো একবার আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে ওঠেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।কারণ নেটিজেনরা জানতে পেরেছেন আরো একবার প্রাক্তন ভালোবাসার কাছে ফিরতে চলেছেন অভিনেত্রী। তবে বাস্তব জীবনে নয়, বরং পর্দায়।

টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি শ্রাবন্তী সোহম।অভিনেতা সোহম চক্রবর্তীর সঙ্গে আবারও তাই জুটি বাঁধতে চলেছেন শ্রাবন্তী। শেষ একসঙ্গে তারা ছবি করেছিলেন ২০১৯ সালে । তারপর এবার হইচই ওটিটি প্লাটফর্মে পরিচালক প্রমিতা ভট্টাচার্যের পরবর্তী থ্রিলার সিনেমা ‘দুজনে’তে আবারো জুটি বাঁধবেন তারা।

সম্প্রতি সিনেমাটির ট্রেলার মুক্তি পেয়েছে। এবং নেটিজেনদের উৎসাহ থেকেই স্পষ্ট বোঝা যাচ্ছে শ্রাবন্তী সোহম জুটিকে আরো একবার পর্দায় দেখতে তাদের অনুগামীরা কতটা আকুল। অভিনেত্রী নিজে একাধিক ইন্টারভিউতে জানিয়েছেন এই প্রজেক্টটি তার কাছে অত্যন্ত স্পেশাল।

এবং এর জন্য প্রত্যেক কলাকুশলী প্রচণ্ড পরিশ্রম করেছেন। তাই দর্শকের এই ছবিটি যে ভালো লাগবে সে ব্যাপারে তিনি নিশ্চিত। প্রসঙ্গত তার সঙ্গে এ ছবিতে আছেন দেব শংকর হালদার, অদ্রিজা রায় এবং রাজদীপ গুপ্তের মতো টলিউডের জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা।

প্রসঙ্গত এর আগে সাধারণত রোমান্টিক ছবিতে শ্রাবন্তী সোহমকে একসঙ্গে দেখা গিয়েছিল। কিন্তু পরিচালক প্রমিতা ভট্টাচার্য্য জানিয়েছেন এই ছবির পরতে পরতে থাকবে রহস্য, যে রহস্যের একটা বড় অংশ সোহম এবং শ্রাবন্তী।

প্রসঙ্গত, দীর্ঘদিন টলিউডের শুটিং ফ্লোর লকডাউন এর কারণে বন্ধ থাকার ফলে একটা দীর্ঘ বিরতির পর মুক্তি পাচ্ছে ছবিটি। ফলে অনুগামীদের মধ্যে উৎসাহ আকাশছোঁয়া। এখন সকলেই অপেক্ষা করে আছেন ছবিটি রিলিজের জন্য।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

এছাড়াও পড়ুন

কলেজ পড়ুয়ার সঙ্গে প্রেম করছেন শ্রাবন্তী! বাংলাদেশে শুরু তুমুল ‘বিক্ষোভ

টলি পাড়ার শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) মানেই বিতর্ক, সমালোচনা। এবারে তিনি বিক্ষোভের (Bikkhov) মুখোমুখি হতে …

Leave a Reply