বিচ্ছেদ হতে যাচ্ছে কী জনপ্রিয় দক্ষিণী সিনেমার তারকা দম্পতি নাগা-সামান্থা এর? সংসার ভাঙার খবরে যা জানালেন সামান্থা..

নিজস্ব প্রতিবেদন: বিচ্ছেদ হতে যাচ্ছে কী জনপ্রিয় দক্ষিণী সিনেমার তারকা দম্পতি নাগা-সামান্থা এর? সংসার ভাঙার খবরে যা জানালেন সামান্থা.. গুঞ্জন শোনা যাচ্ছে, ভেঙে যাচ্ছে নাগা-সামান্থার সংসার।

মূল বিষয় হলো- বিয়ের পর সামান্থা তার নামের শেষাংশে স্বামীর পদবী ‘আক্কিনেনি’ যুক্ত করেন। তার ইনস্টাগ্রাম, টুইটার, ফেসবুক অ্যাকাউন্টে সামান্থা রুথ প্রভুর পরিবর্তে লিখেন সামান্থা আক্কিনেনি। কিন্তু হঠাৎ ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে নিজের নামের সঙ্গে যুক্ত করা ‘আক্কিনেনি’ অংশটুকু মুছে ফেলেছেন এই অভিনেত্রী।

এখন তার প্রোফাইলের নাম দেখা যাচ্ছে সামান্থা রুথ প্রভু। এরপরই শুরু হয়েছে সামান্থা-নাগার সংসার ভাঙার গুঞ্জন। সামান্থা আরও বলেন, পরিকল্পনা করছি কয়েক মাসের জন্য বিরতি (সিনেমা থেকে) নেব। ১১ বছর ধরে আমি কোনো বিরতি নেইনি। আমি মনে করি,

অভিনেতাদের সাময়িক বিরতি প্রয়োজন। না হলে ভয় লাগে, আমি বোধ হয় শেষ হয়ে যাব। প্রসঙ্গত, সামান্থা ও নাগা চৈতন্য দুজনেই সিনেমায় নিয়মিত কাজ করছেন। এছাড়া বিজ্ঞাপন ও অন্যান্য খাত থেকে তো অর্থ আসেই। সামান্থা-নাগা দম্পতি কত সম্পদের মালিক জানেন কী?

ভারতীয় একটি গণমাধ্যম জানিয়েছে, সামান্থা আক্কিনেনি সব মিলিয়ে ৮৪ কোটি রুপির মালিক। আর নাগা চেতন্যর অর্থের পরিমাণ ৩৮ কোটি রুপি। দুজনের মোট অর্থের পরিমাণ ১২২ কোটি রুপি।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

এছাড়াও পড়ুন

বিরাট পতন সোনার দামে, রেকর্ড উচ্চতা থেকে পড়ল ৬০০০ টাকা, মন্দা রুপোর বাজারেও

সোনায় বিনিয়োগকারীরা এখনও এই সপ্তাহে ফেডারেল রিজার্ভ ও ব্যাঙ্ক অফ ইংল্যান্ডের বৈঠকের জন্য অপেক্ষা করছেন, …