ছেলে আব্রামের বিষয়ে পাঁচ তথ্য প্রকাশ করল শাহরুখ

-গৌরীর ছোট ছেলে আব্রামারে জন্মদিন ছিল গতকাল। বিশেষ দিনে ছেলের বিষয়ে পাঁচটি তথ্য জানিয়েছেন শাহরুখ। বাংলাদেশ জার্নালের পাঠকদের জন্য তুলে ধরা হলো সেই পাঁচ তথ্য- ১) আব্রাম-তৈমুরের অভিনয়: ২০১৭ সালে করিনা কাপুরের সঙ্গে এক আলাপচারিতায় শাহরুখ জানিয়েছিলেন তার ছোট ছেলে আব্রাম ও করিনার ছেলে তৈমুর সুদূর ভবিষ্যতে একসঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করবেন।

২) ‘আব্রাম’ নামের অর্থ: ২০১৩ সালে দেয়া এক সাক্ষাৎকারে নিজের ছোট ছেলের নামের অর্থ বলতে গিয়ে শাহরুখ জানিয়েছিলেন ইহুদি ভাষায় হজরত ইব্রাহিম এর আরেক নাম আব্রাম। তবে এই নামের মধ্যে হিন্দু দেবতা ‘রাম’ এর নাম থাকাতেও শাহরুখের কাছে অত্যন্ত সুন্দর লেগেছিল।৩) আব্রামের ‘প্রিম্যাচিওর্ড বার্থ’: নির্ধারিত সময়ের আগেই জন্মগ্রহণ করেছিল আব্রাম।

ফলে বিপদের আশঙ্কা ছিল। হাসপাতালে দীর্ঘ সময় কাটাতে হয়েছিল একরত্তিকে। সেইসময়ে খান পরিবারকে ঘিরে নিরন্তরভাবে চলতে থাকা সংবাদমাধ্যমের ক্যামেরার লেন্স বিব্রত করেছিল শাহরুখকে। বলেছিলেন, নিজের কেরিয়ারে এই প্রথম সংবাদমাধ্যমের ওপর ভীষণ বিরক্ত হয়েছিলাম আমি।

ওই সময়ে যে মানসিক চাপের মধ্যে দিয়ে আমরা যাচ্ছিলাম সেই সময়ে আমার ছোট্ট সন্তানকে নিয়ে গজিয়ে ওঠা নানান মুখরোচক খবরে অত্যন্ত অপমানিত বোধ করেছিলাম আমি। ৪) আব্রাম তার অন্যতম প্রিয় বন্ধু: ছোটপর্দার জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ হাজির হয়ে শাহরুখ একবার বলেছিলেন তার তেমন কোনো বন্ধু নেই। তিন সন্তানই তাঁর বন্ধু। বিশেষ করে আব্রাম।

৫) আব্রাম শাহরুখের খুদে সংস্করণ: ছোট্ট আব্রামকে দেখতে যে অনেকটা তাঁর বিখ্যাত বাবার মতোই একথা বহুবার চর্চিত হয়েছে। শাহরুখের মুখের সঙ্গে আব্রামের মুখের অদ্ভুত সাদৃশ্য লক্ষ্য করেননি এমন দর্শক বিরল। এবার সেকথা বললেন আব্রামের বাবাও! ছোট ছেলে যে তাঁরই খুদে সংস্করণ, সে কথা রীতিমতো নেটমাধ্যমে দু’জনের একটি ছবির কোলাজ আপলোড করে বলেছিলেন শাহরুখ। সঙ্গে আব্রামকে উল্লেখ করেছিলেন ‘ছোট্ট আমি’ বলেও।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

এছাড়াও পড়ুন

বেলের উপকারিতা ও অপকারিতা জেনে নিন!

এই গরমে নানা রকম ফলের মধ্যে বেল অন্যতম। বেল সকলেরই পরিচিত ও পছন্দের একটি ফল। …

Leave a Reply