এক রাতের জন্য ১০লক্ষ ডলার, বিতর্কে বচ্চন পরিবারের পুত্রবধূ ঐশ্বর্য রাই!

পানামা পেপার্স লিক কাণ্ডে গত সোমবার অর্থাৎ ২০শে ডিসেম্বর ইডির তরফ থেকে ডাক আসে বচ্চন পরিবারের পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চনের কাছে। ইডির কাছে হাজিরাও দিয়েছেন প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য।

বিদেশে বিপুল সম্পত্তি, করফাঁকি ইত্যাদি বহু অভিযোগের ভিত্তিতে এনফোর্সমেন্ট ডাইরেক্টরেটের প্রশ্নের মুখোমুখি হতে হয় বলিউডের এই অভিনেত্রীকে। তবে ঐশ্বর্যকে ঘিরে বিতর্কের অন্ত নেই। এর পূর্বেও বহু বিতর্কে জড়িয়েছেন রাইসুন্দরী।

গর্ভাবস্থাকালীন অবস্থায় অভিনয়: ২০১১ সালে পরিচালক মধুর ভান্ডারকরের ছবিতে নিজের গর্ভাবস্থাকালীন অবস্থার কথা সবার কাছ থেকে লুকিয়ে অভিনয় করেছিলেন ঐশ্বর্য। জানা গিয়েছে, টানা ৬৫ দিন শুটিং করার পর অভিনেত্রীর গর্ভাবস্থার কথা প্রকাশ্যে আসে।

তৎক্ষণাৎ শুটিংয়ের সমস্ত কাজ বন্ধ করে দেওয়া হয়। এই ঘটনার জেরে ব্যাপক ক্ষতির সম্মুখিন হতে হয়েছিল পরিচালক মধুর ভান্ডারকরকে। এই সংক্রান্ত সকল বিতর্কের অন্ত ঘটিয়েছিলেন স্বয়ং অমিতাভ বচ্চন।

ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়: ‘ধুম টু’ ছবিতে হৃত্বিক রোশনের সাথে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার জন্য আইনি নোটিশ পেয়েছিলেন রাইসুন্দরী। এমনকি এই কারণে বচ্চন পরিবারে অশান্তির সৃষ্টিও হয়।

পরবর্তীকালে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে রণবীর কাপুরের সাথে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যেও অভিনয় করেছিলেন ঐশ্বর্য। যার কারণে ঐশ্বর্যের ওপর ক্ষুব্ধ হয়েছিলেন অমিতাভ বচ্চন।

অপেশাদার:* নিজের ছবির প্রচারে প্রায় সময়ই দেরি করে আসতে দেখা যায় তাঁকে। যে কারণে বহুবার বিতর্কের মধ্যে জড়িয়ে পড়েছিলেন তিনি। এমনকি ‘আনপ্রফেশনাল’ হওয়ার তকমাও লেগেছে ঐশ্বর্যের কপালে।

এক রাতের মনোরঞ্জনের পারিশ্রমিক ১ মিলিয়ন ডলার: এখনো পর্যন্ত ঐশ্বর্য যে কটি বিতর্কে জড়িয়েছেন তার মধ্যে সবচেয়ে নিকৃষ্ট মানের বিতর্ক হচ্ছে এটি। পাক রাজনীতিক আসিফ জারদারি জানিয়েছিলেন, ২০০৮ সালে তাঁদের এক রাতের মনোরঞ্জনের জন্য প্রাক্তন বিশ্বসুন্দরী

ঐশ্বর্য ১ মিলিয়ন ডলার পারিশ্রমিক নিয়েছিলেন। যদিও এই কথার পরিপ্রেক্ষিতে কোনরকম প্রমাণ সামনে আসেনি। অনেকেই মনে করেছিলেন ঐশ্বর্যের বিরুদ্ধে এটি একটি পরিকল্পিত নোংরা রাজনীতি ছাড়া আর কিছুই নয়।

একাধিক সম্পর্ক: একাধিক সম্পর্কে জড়ানোর কারণেও বহুবার বিতর্কের মুখে পড়েছিলেন বিশ্বসুন্দরী ঐশ্বর্য। প্রথমে সালমান খান ও তারপরে বিবেক ওবেরয় এবং সর্বশেষে অভিষেক বচ্চনের সাথে সম্পর্কে জড়িয়েছেন তিনি।

শশুরের সাথে ঘনিষ্ঠ সম্পর্ক: একটি অনুষ্ঠানে পাপারাৎজিদের ক্যামেরায় অমিতাভ বচ্চন এবং বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চনের একটি ছবি ধরা পড়ে। যে ছবিতে দেখা যাচ্ছে বৌমা ঐশ্বর্যকে ‘হাগ’ করছেন বলিউড বিগ বি।

সঠিক ভঙ্গিতে ছবি না তোলার কারণে অনেকেই এই ব্যাপারটিকে কুদৃষ্টিতে দেখেছিলেন। এই ছবির জেরে শ্বশুরমশাইয়ের সাথে অন্য সম্পর্কে থাকার বিতর্কে জড়িয়ে ছিলেন ঐশ্বর্য।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

এছাড়াও পড়ুন

বিরাট পতন সোনার দামে, রেকর্ড উচ্চতা থেকে পড়ল ৬০০০ টাকা, মন্দা রুপোর বাজারেও

সোনায় বিনিয়োগকারীরা এখনও এই সপ্তাহে ফেডারেল রিজার্ভ ও ব্যাঙ্ক অফ ইংল্যান্ডের বৈঠকের জন্য অপেক্ষা করছেন, …