লটারিতে এক কোটি টাকা জিতলেন অনুব্রত মণ্ডল! শোরগোল বীরভূমে

টাকার জন্য অনেকেই লটারি কেটে থাকেন। বিভিন্ন কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত মানুষজন কপাল খুলতে লটারি কাটেন।এমনও মানুষ আছে যারা লটারি নেশায় সর্বস্বান্ত হয়ে রয়েছেন। এবার লটারি জিতলেন অনুব্রত মণ্ডল। তাও আবার এক কোটি টাকার। ডিয়ার লটারির ফলাফল আসতেই অনেকের চোখ কপালে উঠেছে।

লটারির সেই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ঘোরাঘুরি করছে। যেখানে জানা যাচ্ছে অনুব্রত মণ্ডল এক কোটি টাকা জিতেছেন। এমনকি ওই লটারির ওয়েবসাইটেও সেটাই দেখাচ্ছে। অনুব্রত মণ্ডল লটারি পেয়েছেন এই খবরে এখন শোরগোল পড়ে গেছে।

বিজেপি নেতা সপ্তর্ষি চৌধুরী একটি ট্যুইট করেছেন। তিনি লিখেছেন, ‘দুঃখ পাবেন না! হতাশায় ভুগছেন! কাটুন লটারি! অনুব্রত মণ্ডলের মত ভাগ্য হবে আপনার। এমনটা কি বিজ্ঞাপন?? নাকি চরাম চরাম ইফেক্ট!! লিংক দিলাম সঙ্গে স্ক্রিনশট। প্রথম পুরস্কার জিতেছেন বীরভূমে তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল।’

সহজে বড়লোক হওয়ার স্বপ্ন দেখেন অনেকেই। অনেকেই আবার এই লটারি টিকিট বিক্রি করে নিজের সংসার চালান। লটারি জেতার যে ছবি ঘোরাঘুরি করছে সেটা কিন্তু অনেকেই মনে করছেন বীরভূমের নেতা অনুব্রত মণ্ডলেরই। আবার ওয়েবসাইটের তথ্য অনুযায়ী অনুব্রত মণ্ডল এক কোটি টাকা জিতিছেন। তবে এই বিষয়ে কটাক্ষ করতে ছাড়লেন না বিজেপি নেতৃত্ব। সপ্তর্ষি চৌধুরী তার ট‍্যুইটের মাধ্যমে বোঝাতে চাইলেন এটা বিজ্ঞাপনও হতে পারে।

যদিও অনুব্রত মণ্ডলের ঘনিষ্ঠরা জানিয়েছেন অনুব্রত মণ্ডল কখনও লটারি কাটেন না ফলে তিনি লটারি জিতবেন কীভাবে? আবার অন্যদিকে জানা গিয়েছে অনুব্রত মণ্ডল জানিয়েছেন পোস্টটি নাকি ভুয়ো। তবে দাপুটে নেতা আদতে লটারি জিতেছেন কিনা সেই বিষয়ে জল্পনা যেন শেষ হচ্ছে না।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

এছাড়াও পড়ুন

১২ টাকায় বিক্রি হচ্ছে আস্ত বাড়ি!

নিজস্ব প্রতিবেদন: মাত্র ১২ টাকা দিয়ে যদি আস্ত একটা বাড়ি কেনা যায় তাহলে কেমন হয়? …