পবনদীপ অনেক ‘বদমেজাজি, অরুনিতার অভিযোগে প্রকাশ্যে মঞ্চে মেজাজ হারালেন গায়িকার চর্চিত প্রেমিক

নিজস্ব প্রতিবেদন: গত ১৫ই আগস্ট শেষ হয়েছে ‘ইন্ডিয়ান আইডল’-এর ১২তম সিজন। এই সিজনে জয়ের মুকুট উঠেছে উত্তরাখণ্ডের পবনদীপ রাজনের মাথায়। তার গান যদিও ইতিমধ্যে বেশ জনপ্রিয় গোটা দেশে। তিনি এই রিয়েলিটি শো জিতে উপহার হিসেবে পেয়েছেন একটি বিলাসবহুল গাড়ি এবং ২৫ লক্ষ টাকা।

ছোটোবেলায় তার প্রথম গান শেখা শুরু বাবার কাছে। ধীরে ধীরে আজ তিনি শিখরে পৌঁছে গিয়েছেন। পবনদীপের এই লড়াই সকলকে অনুপ্রাণিত করবে। প্রায় ৮ মাস ধরে চলছে গানের লড়াই , অবশেষে সমাপ্ত হলো ইন্ডিয়ান আইডল সিজন ১২ ।গত ১৫ই অগাস্ট স্বাধীনতা দিবসেই আয়োজিত হয়েছিল ইন্ডিয়ান আইডলের গ্রান্ড ফিনালে।

এই গ্রান্ড ফিনালে একটি ঐতিহাসিক অনুষ্ঠান ছিল। কারণ এর আগে কোনো রিয়্যালিটি শোতে ১২ ঘন্টা ধরে ফাইনাল আয়োজিত হয়নি। তাও আবার লাইভ চলেছে সংগীতের মঞ্চের এই মহা যুদ্ধ। সিজেন ১২ এর বিজেতা পাবনদীপ । বিজেতা হয়ে ইন্ডিয়ান আইডলের ট্রফির পাশাপাশি নগদ ২৫ লক্ষ টাকা ও একটি চারচাকা গাড়ি উপহার হিসাবে পেল পবনদীপ।

ইন্ডিয়ান আইডলের সিজেন ১২ এর অন্যতম চর্চিত প্রেমিক জুটি হলেন অরুনিতা কাঞ্জিলাল এবং পবনদ্বীপ রাজন। অনেকদিন ধরেই তাদের সম্পর্কে নানা রকম খবর রটানো হচ্ছে। তবে আজও তারা নিজেদেরকে খুব ভালো বন্ধু বলেই মনে করেন। সব সময় তারা বলে এসেছেন এখন তাদের কাছে মূল লক্ষ্য নিজেদের কেরিয়ার।

নিজেদের কর্মজীবনে কিভাবে আরো ভালোভাবে প্রতিষ্ঠিত হতে পারেন সেই দিকেই দুজনে আপাতত নজর রাখছেন তাই এইসব নিয়ে দুজনেই কিছু ভাবতে চান না। আবার অন্য দিকে একদল দর্শকের মতামত শুধুমাত্র এই শোয়ের টিআরপি বৃদ্ধির উদ্দেশ্যে এই দুই প্রতিযোগিতা নিয়ে এমন রটানো হচ্ছে।

শো-এর টিআরপি-এর জন্য এমন খবর রটানো হয়। তবে যাই হোক তাদের অনুরাগীরা এই জুটিই পছন্দ করেন। একসময় শো চলাকালীন অরুনিতাকে জিগ্যেস করা হয় তাদের বন্ধুদের মধ্যে সবথেকে বদমেজাজি কে! এই প্রশ্নের উত্তরে অরুনিতা পবনদীপের দিকে আঙুল তুলে নির্দেশ করেন। এরপর পবনদীপের অবাক হওয়ার পালা। তবে অরুনিতা জানিয়েছেন যে বদমেজাজি হয় সে কখনই তার স্বভাব সম্পর্কে অবগত থাকে না। তাকে যারা দেখছেন তারাই একমাত্র জানতে ও বুঝতে পারেন।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

সম্পর্কে Public Report

Public Report 24 is one of the most popular online News portals of India updating 24/7 with breaking, political, business, entertainment, sports, lifestyle, and crime news
error: