‘মাস্টারশেফ অস্ট্রেলিয়া’র ফাইনালে পান্তা ভাত ও আলু ভর্তা খাইয়ে মন জয় করে নিলেন বঙ্গতনয়া কিশোয়ার

কথায় আছে মাছে ভাতে বাঙালি। মাছ ছাড়া বাঙালির খাওয়া যেনো অসম্পূর্ণ। আর গরমে পান্তা ভাত ও আলু ভর্তা হলে তো আর কোনো কথাই নেই। এবারে এই সাধারণ বাঙালি খাওয়ার দিয়েই অস্ট্রেলিয়ার মাস্টার শেফ এর বিচারকদের মন জয় করেছেন বাংলাদেশ এর কিশোয়ার।

৩৮ বছরের এই ভদ্রমহিলা মাস্টার শেফ এর ফাইনাল এ পৌঁছে পরিবেশন করলেন পান্তা ভাত ও আলু ভর্তা। তিনি নিজে এই পদ এর নাম দিলেন ‘স্মোকড রাইস ওয়াটার ও আলু ভর্তা’। বিচারকরা ভাবতেও পারেননি জল দিয়েও এরকম অসামান্য পদ হতে পারে। বাংলাদেশ এর বাসিন্দা হলেও কাজ এর সূত্রে তিনি বর্তমান এ অস্ট্রেলিয়া তেই রয়েছেন।

এবছর মাস্টার শেফ এর অন্যতম একজন প্রতিযোগী কিশোয়ার । কখনো জড়িয়ে ধরেছেন, কখনো কোলে ওঠার বায়না করছেন! শ্রুতি স্বর্ণেন্দুর প্রেমের রসায়নে মুগ্ধ দর্শক, তুমুল ভাইরাল হলো সেই ভিডিও আমির খানের আসল চরিত্র এবার প্রকাশ্যে আনলো নিজের মেয়ে ইরা! বাবা-মায়ের ডিভোর্সের পর বিস্ফোরক লাইভ মেয়ের

ভালো নেই অভিনেতা গৌরব! ফোড়ার পাশাপাশি বোন টিউমারেও আক্রান্ত তিনি ‘মাস্টারশেফ অস্ট্রেলিয়া’-র প্রথম থেকেই তিনি বিভিন্ন বাঙালি পদ দিয়ে বিচারক দের মন জয় করেছেন। মাছের ঝোল, খিচুড়ি মাছ ভাজা থেকে শুরু করে বিভিন্ন সাধারণ বাঙালি পদ, যা কোনো রেস্টুরেন্ট এ সাধারণত পাওয়া যায় না।

সাধারণ মাছের ঝোল দিয়ে ফাইনাল রাউন্ড এ জায়গা করে নিয়েছেন তিনি। এরপর ফাইনাল এ তিনি পরিবেশন করলেন পান্তা ভাত ও আলু ভর্তা। ৩৮ বছরের কিশোয়ার বর্তমানে দুই সন্তানের মা। ভবিষ্যতে তিনি রান্না নিয়ে আরও অনেক দূর এগিয়ে যেতে চান এবং ভবিষ্যতে তিনি বাঙালি রান্না নিয়ে একটি বই ও লিখতে চান।

https://www.instagram.com/tv/CROW2jlBPUa/?utm_source=ig_web_copy_link

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

এছাড়াও পড়ুন

বরের মুখে এমন কথা শুনে অ’বাক মে’য়ের বাবা সাথে সকল আত্মীয়-স্বজন

আপনারা সবাই জানেন যে বড়লোকদের আজকাল বিয়ের কাজ কর্ম বড়ই যাক জমকের সাথে হয়। কেবল …