ইনস্টাগ্রামে এই প্রথম বার সন্তান-এর সঙ্গে যশের ছবি শেয়ার করলেন নুসরাত, দেখুন সেই ছবি!

নিজস্ব প্রতিবেদন: গত ২৬শে অগস্ট ঈশানের জন্ম দিয়েছেন নুসরত। সপ্তাহ দুই যেতে না যেতেই কাজে ফিরেছেন নায়িকা। ছেলের দায়িত্ব সামলেই শ্যুটিং করছেন, সংসদীয় দায়িত্বও পালন করছেন। গত শুক্রবার থেকে ‘জয় কালী কলকাত্তেওয়ালি’র শ্যুটিং শুরু করেছেন নুসরত।

অন্যদিকে গত মাসেই চট জলদি ‘চিনে বাদাম’ ছবির কাজ শেষ করেছেন যশ দাশগুপ্ত। ঈশানের প্রথম ঝলক দেখতে আগ্রহী নুসরত অনুরাগীরা, কিন্তু ছেলেকে আপাতত অন্তরালেই রাখছেন নতুন মা। ছেলেকে কবে প্রকাশ্যে আনা হবে, সেই সিদ্ধান্ত তাঁর বাবা (যশ দাশগুপ্ত) নেবে, একথা আগেভাগেই জানিয়ে রেখেছেন নুসরত।

ধীরে ধীরে নিজেদের সম্পর্কের গোপনীয়তার ঢোর আলগা করছেন অভিনেত্রী- সাংসদ নুসরত জাহান। যশ দাশগুপ্তের সঙ্গে অভিনেত্রীর প্রেম, সম্পর্ক সবটাই নিজে থেকে প্রকাশ্যে আনছেন তিনি। বিগত কয়েকমাস ধরে বারবার যশের সাথে নিজের সম্পর্কের প্রশ্নবাণের মুখোমুখি হতে হয়েছে তাঁকে।

এমনকী তাঁর সদ্যজাত সন্তান ঈশানের বাবা কে? এই নিয়ে বারবার নানান কটাক্ষ শুনতে হয়েছে। অবশেষে ঈশানের বার্থ সার্টিফিকেট বলে দিয়েছে৷ ঈশানের পিতা হলেন যশ দাসগুপ্ত। যশ নয় ঈশান জননী এদিন যশের চারপেয়ে সন্তানকে নিজের কিডো বলে উল্লেখ করলেন।

যশের চারপেয় সন্তান এখন নুসরতের ও সন্তান। যশের প্রয় সারমেয় হ্যাপি বেশ পরিচিত তাঁর অনুরাগীদের কাছে। আর যশের বর্তমান ‘সহবাস সঙ্গী’ নুসরতও এখন নিজের সন্তান স্নেহে আগলে রাখছেন হ্যাপিকে। এর আগে নিজের অন্তঃসত্ত্বা কালীন অবস্থায় বহুবার হ্যাপি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নুসরত।

তবে প্রথমবার যশ আর হ্যাপি একসঙ্গে ধরা দিল নুসরতের সোশ্যাল মিডিয়ার পেজে। এবার তিনদিন পর বুধবার রাতে নুসরত জাহান নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করলেন একটি বিশেষ ছবি।এই দিন নিজের বর্তমান সহবাস সঙ্গী যশের ছবি নিজের ইন্সটা স্টোরিতে শেয়ার করেছেন নুসরত।

এই ছবিতে যশের সঙ্গে রয়েছে তাঁর পোষ‍্য কুকুরটি। ক্যাপশনে নায়িকা লিখেছেন,’মাই কিডো’! সঙ্গে হ্যাশট্যাগে রয়েছে ‘হ্যাপি’। এবার প্রশ্ন হল ক্যাপশনটি যশ না তাঁর পোষ‍্যর জন্য?

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

সম্পর্কে Public Report

Public Report 24 is one of the most popular online News portals of India updating 24/7 with breaking, political, business, entertainment, sports, lifestyle, and crime news
error: