নিক ও প্রিয়াঙ্কার বিলাস-বহুল ১৪৪ কোটির বাড়ি, গাড়ি! দেখুন অন্দরমহলের সেই রাজত্বের ছবিগুলো!

নিজস্ব প্রতিবেদন: প্রিয়াঙ্কা চোপড়া যেমন বলিউডের প্রথম সারির নায়িকা ঠিক একইভাবে তিনি এখন হলিউডের নায়িকা। বর্তমানে স্বামী নিক জোনাসের ঘরণী প্রিয়াঙ্কা। সংসারের পাশাপাশি চুটিয়ে অভিনয় করছেন। এখন মার্কিন মুলুকের স্থায়ী বাসিন্দা অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রী আমাজন প্রাইমের স্পাই সিরিজ ‘সিটাডেল’-এর শ্যুটিং নিয়ে বেশ ব্যস্ত আছেন।

এছাড়া রুশো ব্রাদার্সের সঙ্গে মিসেস জোনাস অ্যাভেঞ্জার্সের শ্যুটিং করবেন বলে জানা গিয়েছে। প্রিয়াঙ্কাকে দেখা যাবে ‘ম্যাট্রিক্স ৪’ এবং ‘দ্য টেক্সট ফর ইউ’তে। দুই ছবির শ্যুটিং শেষ। তবে বর্তমানে বলিউড থেকে বেশ খানিকটা দূরত্ব তৈরি করেছে এই অভিনেত্রী।

হলিউড তারকা নিক জোন্স কে বিয়ে করার পর তিনি তার স্বামী অর্থাৎ নিকের সাথে বিদেশে থাকেন তিনি। বলিউড থেকে খানিকটা দূরত্ব তৈরি করলেও হলিউডকে তিনি কাছে টেনে নিয়েছেন। ইতিমধ্যে তিনি নিকের সাথে সংসারের পাশাপাশি হলিউডে চুটিয়ে অভিনয় করছেন। কদিন আগে প্রিয়াঙ্কা নিজের জীবনী নিয়ে তৈরি ‘Unfinished’ নামক একটি বই প্রকাশ করেছেন।

সেখানে অভিনেত্রী তুলে ধরেন নিজের শৈশব কাল থেকে তিনি বর্তমানে যেভাবে জীবন কাটাচ্ছেন তার সবই। বর্তমানে অভিনেত্রী অ্যামাজন প্রাইম এর প্রয়োজনায় তৈরি ‘সিটাডেল’ এর শুটিং নিয়ে ব্যস্ত। এছাড়াও আরো বেশ কিছু ছবি হাতে রয়েছে বলে জানান তিনি। এক সাক্ষাৎকারে অভিনেত্রী নিজের বাড়ি সম্পর্কে নানান কথা বলেন।

তিনি বলেন, যতক্ষণ তাঁর চারপাশে ভালোবাসার মানুষরা রয়েছে, সেটাই অভিনেত্রীর কাছে বাড়ি। মুম্বই, নিউ ইয়র্কের পাশাপাশি এখন তাঁর একটা লস অ্যাঞ্জেলেসেও একটি বিলাসবহুল বাড়ি রয়েছে। এই বাড়িটি তিন রকম জমির ওপর রয়েছে। নিক-প্রিয়াঙ্কার এই বাড়িতে রয়েছে ৭টি শয়ন কক্ষ, ১১টি বাথরুম।

আর এই সেলিব্রেটির পোষ্যদের পোষ্য ডায়ানা, পান্ডা পাঙ্ক এবং জিনোর জন্য আলাদা ঘর আর বাথরুম রয়েছে। প্রিয়াঙ্কা-নিকের বাড়ির বৈঠক খানা দেখার মতো। রয়েছে একটি সুন্দর ক্রিম রঙের সোফা, পাথরের ফায়ারপ্লেস, নিচু কাঠের কফি টেবিল যাতে কফি ডেট ও করা যেতে পারে। আর এই বৈঠকখানাতে মেঝে থেকে সিলিং পর্যন্ত বড় জানালা।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

সম্পর্কে Public Report

Public Report 24 is one of the most popular online News portals of India updating 24/7 with breaking, political, business, entertainment, sports, lifestyle, and crime news
error: