চতুর্থ প্রেমিক অভিরূপকে আংটি উপহার দিয়েও শেষ পর্যন্ত তাকে আনফলো করলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় !

চতুর্থ প্রেমিকে করলেন আনফলো বিচ্ছেদের জল্পনায় মুখর নেটিজেনরা
সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন সকলেরই জানা যে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে বিচ্ছেদ ঘটেছে তার তৃতীয় স্বামী রোশন সিং এর। এরপর ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে আবদ্ধ হতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে।

এমনকি ভাইরাল হওয়া কিছু ফটোর মাধ্যমে নেটিজেনরা জানতে পেরেছিলেন যে নিজের পরিবারের সঙ্গেও অভিরূপকে পরিচয় করিয়ে দিয়েছিলেন অভিনেত্রী।এরপর সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে যায় যখন অভিনেত্রী জন্মদিনে অভিরূপকে প্ল্যাটিনামের আংটি উপহার দিয়ে বসেন।

কিন্তু এদিন দেখা গেল ইনস্টাগ্রামে আনফলো করেছেন শ্রাবন্তী অভিরূপকে। যদিও অভিনেত্রী নিজে এখনো স্বীকার করেননি তবে তার সঙ্গে অভিরূপের সম্পর্কের কথা তার অনুগামীরা সকলেই জানেন। তাই তিনি এদিন অভিরূপকে আনফলো করতেই বিচ্ছেদের জল্পনায় মুখর হয়ে ওঠে নেটদুনিয়া।

তবে এরপরই অনুগামীরা দেখেন অভিরূপের ভাইকে ফলো করছেন শ্রাবন্তী। গৌতম বুদ্ধের ছবি এঁকেছিলেন, সেই অপরাধে মৌলবাদীদের তোপের মুখে পড়লেন নুসরত হবু মা’কে ঘুরতে নিয়ে গিয়ে খুশি করলেন যশ! শখ পূরণ হওয়ায় চুমু দিতে চাইছেন নুসরত জাহান, তুমুল ভাইরাল ভিডিও –

ফলে অনেকেই মনে করছেন হয়তো বিচ্ছেদ নয় বরং বিতর্ক এড়াতেই এই সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। কারণ কিছুদিন আগেই শ্রাবন্তীর একটি পোস্টে অভিরূপ কমেন্ট করতেই তা নিয়ে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। তাই নেটিজেনরা মনে করছেন ব্যক্তিগত জীবন নিয়ে অহেতুক চর্চায় এড়াতেই এই সিদ্ধান্ত নিয়েছেন শ্রাবন্তী।

যদিও এখনো পর্যন্ত তাদের সম্পর্ক নিয়ে খোলাখুলি কোনো মন্তব্য করেননি শ্রাবন্তী বা অভিরূপ কেউই, তবে সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন পেশাদারী জীবনেই মন দিতে চান তিনি, প্রেম নিয়ে এখন ভাবছেন না। তাই বিচ্ছেদের সম্ভাবনাকেও উড়িয়ে দিচ্ছেন না নেটিজেনদের একাংশ।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

এছাড়াও পড়ুন

প্রতিদিন মে’য়েকে নিয়ে ক’ব’রে শুতে যায় বাবা, কারণ জানলে চো’খের জল আটকাতে পারবেন না: গল্প:

যে কোনও ব্যক্তির জীবনে বাবা হওয়া সবচেয়ে সুখের এবং আনন্দের মুহূর্ত। প্রত্যেক ব্যক্তি অ’প্রত্যাশিতভাবে এই …