Old is Gold, পুরনো ২ টাকার কয়েন দিয়ে লাখপতির হওয়ার দারুণ সুযোগ!

আপনার কাছে যদি থেকে থাকে ২ টাকার কয়েন (2 rupees coin) তবে বাড়িতে বসেই আপনি উপার্জন করতে পারবেন মোটা টাকা। বর্তমানে বাজারে পুরনো কয়েনের চাহিদা বেড়েই চলেছে। এক একটি কয়েন বিক্রি করে লক্ষ লক্ষ টাকা কামাতে পারা সম্ভব। আপনার কাছে যদি থাকে তেমনই পুরনো কয়েন তবে আপনি হয়ে যেতে পারেন লাখপতি।

একটি ২ টাকার কয়েনের বাদলে আপনি পেতে পারেন লক্ষ লক্ষ টাকা। ১৯৯৪ সালে বাজারে এসেছিল দু’টাকার কয়েন যার পেছনে ছিল ভারতীয় পতাকার ছবি, আর সেই কয়েনেরই ক্যুইকার (Quickr)-এর ওয়েবসাইটে দাম উঠেছে ৫ লক্ষ টাকা।

স্বাধীনতার আগের রানী ভিক্টোরিয়ার (Queen Victoria) ছবি থাকা রুপোর ২ টাকার কয়েনের মূল্য নির্ধারিত হয়েছে ২ লক্ষ টাকা। এছাড়াও জর্জ কিং এম্পেররের (George King Emperor) ছবি যুক্ত ১৯১৮ সালের ব্রিটিশ কয়েন এর মূল্য বর্তমান বাজারে ৯ লক্ষ টাকা পর্যন্ত।

•কিভাবে কয়েন বিক্রি করবেন? আপনার কাছে যদি এই উপরিউক্ত কয়েনগুলি থেকে থাকে তবে ব্যবসা-বাণিজ্য ও ই-কমার্স সাইট (E-commerce site) ক্যুইকার ওয়েবসাইটে (Quicker website) আপনি এগুলোকে বিক্রি করতে পারেন। ক্রেতা এবং বিক্রেতার মধ্যে দরদামের মাধ্যমে কয়েনের মূল্য নির্ধারণ হবে। আপনার চাহিদা অনুযায়ী মূল্য পেলে খুব সহজেই এই কয়েন গুলো বিক্রি করতে পারবেন আপনি।

এবং তার সাথে পেয়ে যাবেন লক্ষ লক্ষ টাকা। কয়েনটি বিক্রি করতে হলে আপনাকে প্রথমেই ক্যুইকার ওয়েবসাইটে গিয়ে নিজের নাম নথিভুক্ত করতে হবে, এরপর আপনার কাছে থাকা ওই কয়েনের ফটো তুলে তা ওই সাইটে আপলোড করতে হবে সেখানেই পেমেন্ট ও ডেলিভারির শর্ত মেনেই ২ টাকার পুরনো কয়েন বাছতে হবে৷

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

এছাড়াও পড়ুন

আপনি জানেন কি কাঁঠাল আমাদের কি উপকার করে?

বাংলাদেশের জাতীয় ফল কাঁঠাল। দেশের সর্বত্রই কম-বেশি এই কাঁঠাল পাওয়া যায়। বসন্ত ও গ্রীষ্মের প্রথমে …

Leave a Reply