‘সলমন খানের মতোই আমিও ভার্জিন’! প্রকাশ্যে টিভি ইন্টারভিউতে জানালেন অভিনেতা টাইগার শ্রফ! ‘দিশা পাটানি আপনি শুনছেন?’, পাল্টা ট্রোল নেটিজেনদের

২০১৯ সালে বলিউড পরিচালক করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ এসে বলিউড অভিনেতা সলমন খান নিজের ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্নের উত্তরে জানিয়েছিলেন যে তিনি এখনো ভার্জিন।পাশাপাশি আরও দাবি করেছিলেন যে বিয়ের জন্য নিজেকে বাঁচিয়ে রেখেছেন অভিনেতা।

এবার সলমনের ভাই আরবাজ খানের চ্যাট শো পিঞ্চ এর দ্বিতীয় সিজনের অতিথি হয়ে এসে সেই একই প্রশ্নের মুখোমুখি হলেন বলিউড অভিনেতা টাইগার শ্রফ। সলমন খানের পথ অনুসরণ করেই উত্তর দিয়েছেন টাইগার। নিজের ভার্জিনিটি নিয়ে প্রশ্ন উঠতেই এক মুহূর্ত চিন্তা না করেই টাইগার উত্তর দিয়েছেন যে সলমন খানের মতো তিনিও ভার্জিন।

তার এই দাবির পরেই টাইগারকে কটাক্ষ করতে শুরু করেছেন নেটিজেনরা। কারণ বলিউড অভিনেত্রী দিশা পাটানির সঙ্গে টাইগারের সম্পর্কের কথা সকলেই জানেন। তাই নিজেকে ভার্জিন বলে টাইগার দাবী করতেই নেটিজেনরা দিশা পাটানির প্রসঙ্গ তুলে কটাক্ষ শুরু করেছেন।

তবে এদিন চ্যাট শোতে টাইগার মুখ খুলেছিলেন সোশ্যাল মিডিয়ার ট্রোলিং নিয়েও। জানিয়েছিলেন তার প্রথম সিনেমার পরে অনেকেই তাকে তার লুক নিয়ে ট্রল করেছিল সোশ্যাল মিডিয়ায়। তবে সেসব সমালোচনাকে যোগ্য জবাব দিয়েছেন তিনি।

বর্তমানে টাইগারের অভিনয়ের পাশাপাশি তার লুকে বোল্ড নেটিজেনরা। টাইগার এদিন জানান তিনি মানুষের উপর প্রভাব ফেলতে পেরেছিলেন বলেই তাকে নিয়ে ট্রল করেছিল মানুষ। বলাই বাহুল্য তারে এই পজেটিভ মানসিকতায প্রশংসা কুড়িয়েছে নেটিজেনদের কাছ থেকে।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

এছাড়াও পড়ুন

বৃষ্টির সময় ছাদে টিপ টিপ বর্সা পানি গানের সাথে অস্থির নাচ তরুণীর, এ যেন এক দারুন কম্বিনেশন, তুুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: প্রতিভা কে না দেখাতে চায়। আমাদের দেশের গ্রামে গঞ্জে নাচ গান আবৃত্তি সহ …