এক থালায় খাবার খাচ্ছে মানুষ ও শালিক পাখি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ইনস্টাগ্রামের যার নাম মেঘরাজ দেশালে। ইতিমধ্যেই ভিডিওটি তুমুল ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে।এবার ইনস্টাগ্রামে ভাইরাল হয়ে গেল একটি হৃদয়স্পর্শী ভিডিও। এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি একটি মানুষ এবং একটি পাখি একসাথে একই থালা থেকে খাবার খাচ্ছে।

এই ভিডিওটি শেয়ার করেছেন একজন ইউটিউবার এবং ইতিমধ্যেই এই ভিডিওতে ২.৬ লক্ষ লাইক পড়ে গিয়েছে। ভিডিওটি শেয়ার করেছেন ইনস্টাগ্রামার মেঘরাজ দেশালে এবং যতটা জানা যাচ্ছে, এই ভিডিওতে আছেন যিনি তিনি তার বাবা।

তার বাবা একটি রেস্টুরেন্টে বসে খাবার খাচ্ছেন। হঠাৎ করেই তখন একটি পাখি উড়ে এসে তার সামনে বসল। তৎক্ষণাৎ এই পাখিটি খিদের জ্বালায় সেই খালার খাবারে টোকা মারতে শুরু করলো। সাধারণ মানুষ বিরক্ত হয়ে গিয়ে পাখিটাকে তাড়িয়ে দেয়, কিন্তু ওই ব্যক্তি তা করলেন না। তিনি বুঝলেন পাখিটি অভুক্ত এবং সে একটু খেতে চাইছে। তাই তিনি তাকে কোনোরকম বিরক্ত করলেন না।

পাখিটি নিজের মতো খাবার খেতে শুরু করল। এমনকি একটা সময় দেখা গেল, পাখিটি এবং ওই ব্যক্তিটি একসাথে খাবার খাচ্ছেন। একটা সামান্য শালিক পাখির প্রতি মানুষের এরকম আচরণ সত্যিই আজকের দিনে বিরল। এই কারণেই ভিডিওটি বর্তমানে সোশ্যাল মিডিয়াতে তুমুল ভাইরাল হতে শুরু করেছে। ইনস্টাগ্রামের এই ভিডিওটির একটি ক্লিপ রইল আপনার জন্য।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

এছাড়াও পড়ুন

মাছ ধরতে গিয়ে বিপাকে পড়ল সুন্দরী যুবতী, অনেক চেষ্টা করে বেচে ফিরল, তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ায় আসার পর থেকে এর প্রতি মানুষের ঝোঁক বাড়ছে। কাজে-অকাজে মানুষ সোশ্যাল …

Leave a Reply