বিরাট কোহলি কেন তার বাচ্ছাকে আড়ালে রাখেন ? দেখুন ভিডিও!

সন্তানের ছবি যাতে কোনোভাবেই জনসমক্ষে প্রকাশ না হয়, এ নিয়ে বেশ সতর্ক বিরাট কোহলি-আনুশকা শর্মা দম্পতি। নিজেদের ব্যক্তিগত গোপনীয়তার ব্যাপারে বিরাট-আনুশকা আর একবিন্দুও ছাড় দিতে রাজি নন। দুজনেই জানেন, তাঁদের সন্তান নিয়ে সংবাদমাধ্যমে মাতামাতি হবেই।

জানতেন বলেই মেয়ে ভামিকার জন্মের আগে পাপারাজ্জিদের একটা চিঠি পাঠিয়েছিলেন কোহলি-আনুশকা দম্পতি। বলেছিলেন, সন্তানের ছবির জন্য যেন বাড়াবাড়ি না করা হয়, কোথাও যেন ছাপা না হয়, ‘আমাদের সন্তানবিষয়ক সব তথ্য আপনারা আমাদের কাছ থেকেই পাবেন। কিন্তু আপনাদের অনুরোধ করব, এমন কিছু ছাপাবেন না, যার মধ্যে আমাদের সন্তানের কিছু আছে। আশা করব, আপনারা ব্যাপারটা বুঝবেন, আর সে জন্য আপনাদের আগে থেকেই ধন্যবাদ জানিয়ে রাখছি।’

এমনকি বাবা হওয়ার পরও কোহলি নিজের বার্তায় ব্যক্তিগত গোপনীয়তার ব্যাপারটা উল্লেখ করেছিলেন এভাবে, ‘আমরা খুবই রোমাঞ্চের সঙ্গে জানাচ্ছি, সৃষ্টিকর্তার কৃপায় আমরা মেয়ের বাবা-মা হয়েছি। আমরা আপনাদের এত এত ভালোবাসার জন্য ধন্যবাদ জানাচ্ছি। আনুশকা আর বাচ্চা দুজনই সুস্থ আছে। আমরা আপনাদের আশীর্বাদ নিয়ে নতুন জীবন শুরু করতে যাচ্ছি। আমরা আশা করি, আমাদের ব্যক্তিগত জীবনের ব্যাপারগুলো আপনারা সবাই মাথায় রাখবেন এবং গভীর সহানুভূতির সঙ্গে দেখবেন। ভালোবাসা সবাইকে।’

আগামী ১১ জানুয়ারি এক বছরে পা দেবে ভামিকা। এখনো কোহলি-আনুশকার মেয়ে কেমন দেখতে, সে ব্যাপারে কারও বিন্দুমাত্র ধারণা নেই। খুব শিগগির যে ভামিকার মুখ দেখা যাচ্ছে না, সে ব্যাপারে আরও নিশ্চিত হওয়া গেল সম্প্রতি।

দক্ষিণ আফ্রিকা সিরিজ খেলার জন্য কোহলিরা এর মধ্যেই ভারত ছেড়েছেন। এর আগে দলের বাসে করে পরিবারের সঙ্গে বিমানবন্দরে এসেছেন ভারতীয় তারকারা। কোহলির সঙ্গে ছিলেন স্ত্রী আনুশকা আর মেয়ে ভামিকাও।

বাস থামার পর দরজা দিয়ে নামার সঙ্গে সঙ্গে অপেক্ষমাণ চিত্রগ্রাহকদের প্রতি কোহলি বলে ওঠেন, ‘বাচ্চার ছবি তুলবেন না।’ বক্তব্যেই স্পষ্ট, ভামিকার ব্যাপারে আগ্রহী জনসাধারণের কৌতূহল মেটানোর কোনো ইচ্ছাই নেই এই দম্পতির! কোহলির পরই মেয়েকে কোলে নিয়ে নেমে আসেন আনুশকা।

তিন টেস্ট আর তিন ওয়ানডের সিরিজ খেলতে দক্ষিণ আফ্রিকা গিয়েছে ভারত। ২৬ ডিসেম্বর থেকে শুরু হবে প্রথম টেস্ট, সেঞ্চুরিয়নে।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

এছাড়াও পড়ুন

১২ টাকায় বিক্রি হচ্ছে আস্ত বাড়ি!

নিজস্ব প্রতিবেদন: মাত্র ১২ টাকা দিয়ে যদি আস্ত একটা বাড়ি কেনা যায় তাহলে কেমন হয়? …