প্রথম সন্তানের মুখ দেখার আগেই মারা যান চিরঞ্জীবী! একরত্তি ছবিতেই চিনছে বাবাকে

নিজস্ব প্রতিবেদন: হটাৎ করেই আমাদের জীবনে কোন ঝড় নেমে আসে তা আমরা আগে থেকে আন্দাজ করতে পারি না। ঠিক যেমন ঘটল দক্ষিণের জনপ্রিয় অভিনেতা চিরঞ্জীবী সারজা- র জীবনে। নিজের প্রথম সন্তানকে আগেই তিনি এই পৃথিবীর মায়া ত্যাগ করে চলে গেলেন।

গত বছর ৭ই জুন কার্ডিয়াক অ্যারেস্টে আক্রান্ত হয়ে নিজের অন্তসত্ত্বা স্ত্রী, পরিবার বন্ধুদের ছেড়ে চলে যান অভিনেতা। এই অকস্মাৎ প্রয়াণে কেউ প্রস্তুত ছিলেন না। মাত্র ৩৯ বছর বয়সে মৃত্যু ঘটে তার। কার্ডিয়াক অ্যারেস্ট হওয়ায় হৃদযন্ত্র বিকল হয়ে পড়ে তার। যার ফলে মৃত্যু ঘটে অভিনেতার।

স্বামীকে হারিয়ে ভেঙ্গে পড়েন মেঘনা, কিন্তু নিজের ভিতর বেড়ে ওঠা প্রাণের জন্য নিজেকে সামলে ফেলেন তিনি। দেখতেই দেখতে এক বছর পার হয়েগেল স্বামীর মৃত্যুর এবং গত বছর মেঘনা একটি ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। যদিও ছেলে জন্ম নেওয়ার পর কোনো ছবি পোস্ট করতে দেখা যায়নি মেঘনা কে।

তবে সম্প্রীতি মেঘনা একটি ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে, প্রয়াত অভিনেতার ছবির সামনে দাড়িয়ে চিনে নিচ্ছে নিজের বাবাকে। খুদের নাম রেখেছেন চিরু। চিরঞ্জীবী বেচেঁ থাকলে হয়তো এই ভাবেই স্পর্শ করতেন সন্তানকে। এই ছবি দেখেই আবেগে ভাসলেন অনুরাগীরা।

জন্মের আগেই পিতা হারা হয়ে যাওয়া ছেলের জন্য আবেগতাড়িত হয়ে গেলেন বহু মানুষ। বিয়ে হয়েছিল মাত্র ২ বছর হয়েছিল তাদের। তার মধ্যেই এই অস্বাভাবিক ঘটনা ঘটে যায় তাদের জীবনে। এখন ছেলের মুখের দিকেই তাকিয়ে বেচেঁ আছেন মেঘনা। এই ভাবেই পরিচয় করিয়ে দিচ্ছেন ছেলের তার বাবার সাথে।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

সম্পর্কে Public Report

Public Report 24 is one of the most popular online News portals of India updating 24/7 with breaking, political, business, entertainment, sports, lifestyle, and crime news
error: