বিয়ে যখন ফিটনেস কোচের, তখন বিয়ের আসরেও দিতে হয়েছিলো বুকডন! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: কোভিড -১ pandemic মহামারীর কারণে গৃহজীবন থেকে কাজ আমাদের অধিকাংশকেই চরম অলস করে তুলেছে, যার ফলস্বরূপ কিছু শারীরিক ক্রিয়াকলাপে জড়িত হওয়া এমন কিছু যা খুব কম লোকই ভাবতে পারে। যাইহোক, যদি আপনি আপনার ফিটনেস যাত্রা শুরু করার জন্য সেই অতিরিক্ত উত্সাহ এবং কিক পেতে চান, তাহলে আমাদের নববধূ আপনার জন্য কিছু প্রধান ফিটনেস লক্ষ্য নির্ধারণ করেছেন। এমনকি তিনি তার বিয়েতে তার ফিটনেস ব্যবস্থা অনুসরণ করতে ভোলেননি।

তাদের এই কাণ্ডে উপস্থিত অতিথিরা খানিকটা চমকে যান। সেটাই স্বাভাবিক, কেননা বিয়ের আসরে বর-কনেকে আগে কেউ কখনো বুকডন দিতে দেখেননি। তাদের বুকডন দেয়ার সেই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করতে না করতেই মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে। ঘটনাটি ঘটেছে ভারতের হরিয়ানা রাজ্যে গুরগাঁওয়ে। সেখানকার একজন মেকআপ আর্টিস্ট পারুল গার্গে প্রথম সেই ভিডিও পোস্ট করেন।

এটা প্রতিটি মেয়ের স্বপ্ন তার বিবাহে অনন্য কিছু করতে হবে, যে তাকে ভিড় থেকে আলাদা করবে। যদিও বেশিরভাগ মেয়েরা ব্যয়বহুল লেহেঙ্গা, গহনা কেনা বা খাবারের বিস্তৃত আয়োজনের দিকে মনোনিবেশ করে, আমাদের কনে, যিনি সম্প্রতি ভাইরাল হয়েছেন তিনি নীল থেকে কিছু করেছেন। এবং নববধূ দ্বারা গৃহীত অপ্রত্যাশিত পদক্ষেপ ইন্টারনেট এবং সমস্ত স্টেরিওটাইপগুলি একইভাবে ভেঙে দিচ্ছে।

আমাদের ফিটনেস কোচ নববধূ, অক্ষিতা অরোরা, যিনি তার জীবনের প্রেমের সাথে গাঁটছড়া বাঁধেন, আদিত্য মহাজনকে তার ফিটনেস কোচ স্বামীর সাথে পুশ-আপ করতে দেখা গেছে। ভিডিওটি শেয়ার করার সাথে সাথেই তা ভাইরাল হয়ে যায়। স্বাস্থ্য পাগল দম্পতি তাদের অগ্রাধিকার সরাসরি ছিল, এবং সেইজন্য, অতিথিদের তাদের পুশ-আপ রুটিনের এক ঝলক দেখাতেও লজ্জা পাননি। তার আইজি হ্যান্ডেলে ভিডিও শেয়ার করে, অক্ষিতা লিখেছেন, “একসঙ্গে উত্তোলনকারী এক দম্পতি #আদিকশকে বিয়ে করে।”

নববধূ, অক্ষিতা অরোরা মহাজনকে ক্রিম লেহেঙ্গা এবং ভারী গহনার সাথে লাল দোপাট্টায় দেখা যায়, বর, আদিত্য মহাজন বেইজ রঙের শেরওয়ানি এবং হালকা গোলাপি রঙের পাগড়ি পরেছিলেন। দুজনে এই ধরনের ভারী পোশাক পরা সত্ত্বেও, যা ব্যায়াম করার সময় পছন্দ করা হয় না, তারা তাদের বিয়ের দিনে পুশ-আপ করতে দ্বিধা করেনি।

যদিও অক্ষিতা এবং আদিত্যের বিয়েটি পরাবাস্তবতার চেয়ে কম কিছু ছিল না এবং এই দম্পতি আমাদের তাদের পূজার যথেষ্ট কারণ দিয়েছিলেন, দুজনের বাগদান অনুষ্ঠানটিও লক্ষ্য ছিল। আংটি অনুষ্ঠানের জন্য, অক্ষিতা একটি বেইজ রঙের লেহেঙ্গা পরতেন যার চারপাশে পাথরের কাজ। অক্ষিতা তার পোশাকটি আমেরিকান ডায়মন্ডের গহনাগুলির সাথে যুক্ত করে এবং নগ্ন লিপস্টিক এবং আইশ্যাডো দিয়ে তার চেহারাটি সম্পূর্ণ করে।

অন্যদিকে, অক্ষিতার রাজকুমার মোহনীয়, আদিত্য মহাজন তার অহংকার সুন্দরী বাগদত্তাকে পরিপূরক করতে কোন কদর রাখেননি। তিনি একটি সাদা কুর্তা পরেছিলেন গা dark় নীল রঙের বাঁধগালা জ্যাকেটের ওপর। ফিটনেস পাগল দম্পতি তাদের বাগদানে অত্যাশ্চর্য লাগছিল এবং তারা খুব কমই জানতেন যে তাদের বিয়ের দিনে এত বড় কিছু তাদের জন্য অপেক্ষা করছে। অক্ষিতা এবং আদিত্য যেভাবে কিছু বড় ফিটনেস এবং সম্পর্কের লক্ষ্য স্থির করেছিলেন তা আমরা একেবারে পছন্দ করেছি। তোমার খবর কি? আমাদের জানান!

ইন্ডিয়া টুডের খবরে জানা যায়, বিয়ের মঞ্চে বুকডন দেয়া সেই কনের নাম অক্ষিতা অরোরা মহাজন ও তার স্বামীর নাম আদিত্য মহাজন। অক্ষিতা একজন ফিটনেস কোচ হিসেবে কাজ করেন। ভাইরাল ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম ওয়ালেও শেয়ার করেছেন এই কনে। সেখানে অনেকেই নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন। উল্লেখ্য, শরীরচর্চাকে জনপ্রিয় করতে অনেক আগে থেকেই কাজ করছেন অক্ষিতা অরোরা মহাজন। অন্যদের শরীরচর্চায় সচেতন করতে নানা সময়ে ভিন্ন কিছু করেন তিনি।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

সম্পর্কে Public Report

Public Report 24 is one of the most popular online News portals of India updating 24/7 with breaking, political, business, entertainment, sports, lifestyle, and crime news
error: