Bollywood: সলমনকে রাস্তায় নামানোর হুমকি কমল খানের

‘রাধে’সিনেমার খারাপ রিভিউ করার জন্য মানহানির মামলা করে বসলেন ভাইজান। বলিউড অভিনেতা কমল আর খানের বিরুদ্ধে এই মানহানির মামলা দায়ের করেছেন সলমন। সোশ্যাল মিডিয়ায় ভাইজানের টিমের তরফে তাঁর কাছে পাঠানো হয়েছে একটি আইনি নোটিস। সেই নোটিশ নিজেই শেয়ার করেছেন কমল। সদ্য সলমন অভিনীত ও এই মুক্তিপ্রাপ্ত ‘রাধে’ সিনেমার রিভিউ করেছিলেন কমল। ইউটিউবে সে রিভিউ প্রকাশ পায়। আর রিভিউ না পসন্দ ছিল ভাইজানের।

এরপর থেকেই সলমন আর কে আরে কের পারষ্পরিক দ্বন্দ্ব বেড়েই চলেছে। এই আইনি নোটিশ পাওয়ার পর কেকে আর সলমনের পিতা সেলিম খানকে ট্যুইট করে বলেন, ‘ তিনি কাউকে দুঃখ দিতে চান না। রিভিউ করা বন্ধ করানোর জন্য তাঁর বিরুদ্ধে মামলা করার দরকার নেই। তিনি ভবিষ্যতে সলমনের ছবির রিভিউ করবেননা। দয়া করে সেলিম স্যার নিজের ছেলেকে এই মামলা তুলে নিতে বলেন।তিনি যদি চান তাহলে এই রিভিউয়ের ভিডিও তিনি ডিলিট করে দেবেন। ধন্যবাদ সেলিম সাহেব। ‘

তবে এখনো এই মামলার মিমাংশা হয়নি। দিন দিন সমস্যা আরো জটিল হচ্ছে। কে আর কে ছেড়ে দেওয়াত পাত্র নয়। একের পর এক টুইট করে খবরের শিরোনামে জায়গা করে নিচ্ছেন। সলমনের বিরুদ্ধে একের পর এক টুইট করেই চলেছেন। তিমি হাতে আইনি নোটিস পেয়ে জানিয়েছেন ‘রাধে’ ছবির ব্যাপারে তাঁর সমালোচনা সহ্য করতে না পেরে এহেন পদক্ষেপ নিয়েছেন বলিউড তারকা। এখানেউ শেষ নয়, এবার সলমনের খানের কেরিয়ার শেষ করে দেবে বলে হুমকি দিলেন কমল আর খান।

তিনি লিখলেন,’শুনেছি ইনি নাকি বহু মানুষের কেরিয়ার খতম করে দিয়েছেন এই অভিনেতা। যে ব্যক্তিই ওঁর বিরুদ্ধে কথা বলেন, তাঁরই কাজকম্ম শিকেয় তুলে দেন তিনি। কিন্তু শুধু ঘুঘুই দেখেছ, ফাঁদ তো দেখোনি। আমিই সেই ফাঁদ। আমি এঁর কেরিয়ার ‘চৌপাট’ করে এক টানে রাস্তায় নামিয়ে আনবো!” তিনি আরো এক টুইট করে জানিয়েছেন, ভাইজানের সাথে তাঁর এই লড়াইতে বলিউডের বহু তাড়কা নাকি তাঁর পাশে এসে দাঁড়িয়েছেন। ফোনের ওপার থেকে তাঁকে বারবার ভরসা জুগিয়েছেন। সেই বলি তারকারা আরো বলেছেন, কে আর কে যা করছেন সেসব ইচ্ছে থাকলেও তাঁরা করতে পারবেন না। কারণ সরাসরি সলমনের সঙ্গে এই যুদ্ধ করার তাঁদের সাহস নেই। তাঁদের সকলের হয়ে তিনি এই যুদ্ধ এগিয়ে নিয়ে যাবেন। এই দেখার এই যুদ্ধে কে জিতবে।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

সম্পর্কে Public Report

Public Report 24 is one of the most popular online News portals of India updating 24/7 with breaking, political, business, entertainment, sports, lifestyle, and crime news
error: