যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির সঙ্গে চুম্বনে নারী বিচারক, ভিডিও ভাইরাল

পুলিশকে হত্যার অভিযোগে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিকে চুম্বন করেছেন এক নারী বিচারক। চুম্বনের ওই দৃশ্য সিসিটিভি ফুটেজে ধারণ হয়েছে এবং এই দৃশ্য ভাইরাল হয়েছে। পুলিশ হত্যার দায়ে ২০০৯ সাল থেকে জেলে বন্দি আছেন বাস্টোস। ঘটনা আর্জেন্টিনার। এই খবর প্রকাশ করেছে নিউ ইয়র্ক পোস্ট ও ডেইলি মিরর।

দেশটির দক্ষিণ চুবুত প্রদেশের মারিয়েল সুয়ারেজ নামে ওই বিচারক গত ২৯ ডিসেম্বর দেশটির ত্রিলেউ শহরের কাছে ক্রিস্টিয়ান বাস্টোস নামের সাজাপ্রাপ্ত আসামিকে চুম্বন দিতে দেখা যায়। খবর, ২০০৯ সালে এক পুলিশকে হত্যার অভিযোগে গত সপ্তাহের শুরুতে বাস্টোসকে যাবজ্জীবন দণ্ড দেওয়া হবে কিনা তার জন্য বিচারকেরা এজলাসে বসেন। সেখানে বিচারকের প্যানেলে ছিলেন মারিয়েল সুয়ারেজ।

সেই প্যানেলের একমাত্র বিচারক মারিয়েল সুয়ারেজ যিনি বাস্টোসকে যাবজ্জীবন দণ্ড রায় দেওয়ার বিরোধিতা করেন। তবে সুয়ারেজের বিরোধিতা বাস্টোসকে যাবজ্জীবন শাস্তি থেকে বাঁচাতে পারেনি। এদিকে ওই আসামিকে চুম্বন দেওয়ার ভিডিও ভাইরাল হওয়ার পর মারিয়েল সুয়ারেজকে তদন্তের আওয়তায় আছেন। ওই আসামির সঙ্গে কোন সম্পর্কে আছেন কিনা তা খতিয়ে দেখা হবে।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

সম্পর্কে Public Report

Public Report 24 is one of the most popular online News portals of India updating 24/7 with breaking, political, business, entertainment, sports, lifestyle, and crime news
error: