হাফ প্যান্ট পরে মেয়ের সঙ্গে তুমুল নাচে মত্ত সুপারস্টার জিৎ(দেখুন ভিডিও)

টলিউডের অন্যতম সেরা নায়ক জিৎ (Jeet)। দুধে আলতা গায়ের রং টিকালো নাক সুঠাম চেহারার এই নায়কের ফ্যান ফলোইং প্রচুর। জিৎ বাংলা মর্ডান কমার্শিয়াল সিনেমাকে এক নতুন দিগন্তের নিয়ে গিয়েছেন।

২০০২ সালে সাথী ছবি দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করেন অভিনেতা, প্রথম ছবি দিয়েই বাজিমাত, বক্সঅফিসে বড়সর সাফল্য পায় জিতের সাথী। তারপর থেকে তাকে আর পেছন ফিরে তাকাতে হয়নি কখনো কোয়েল আবার কখনো স্বস্তিকার সাথে জুটি বেঁধে একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের।

সিনেমাতে অভিনয়ের পাশাপাশি এখন প্রযোজনাতেও মন দিয়েছেন জিৎ। সেখানেও পাচ্ছেন বেশ সাফল্যের আলো। জিতের আসল নাম জিতেন্দ্র মাদনানী (Jitendra Madnani)। জন্মসূত্রে বাঙালি না হলেও কলকাতাতেই বেড়ে ওঠার কারণে বাংলাটা বেশ ভালই বলতে পারেন এই অভিনেতা। বর্তমানে রিয়েলিটি শো’র বিচারক হিসেবেও দেখা যাচ্ছে জিতকে।

জী বাংলা জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সে অভিনেত্রী শুভশ্রী এবং বলিউড মেগাস্টার গোবিন্দর সাথে শোয়ের বিচারকের ভূমিকায় রয়েছেন জিৎ। অভিনেতার ইন্সটাগ্রামে ফলোয়ারের সংখ্যা ১১ লক্ষেরও বেশি। সেখানে মাঝেমধ্যেই বিভিন্ন ছবি শেয়ার করে থাকেন অভিনেতা।

কাজের সময়টা বাদ দিয়ে জিৎ একেবারে ফ্যামিলি ম্যান। মাঝে মধ্যেই জিৎকে দেখা যায় স্ত্রী মোহনা (Mohona) এবং মেয়ে নবান্যাকে (Nabanya) নিয়ে সময় কাটাতে। এবং সমস্ত মুহূর্তে গুলিকে ভাগ করে নেন নিজের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। আর আবারো তেমনই এক ভাইরাল ভিডিও শোরগোল ফেলেছে সোশ্যাল মিডিয়াতে।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে মেয়ে নবান্যাকে নিয়ে একটি জনপ্রিয় হিন্দি গানের সাথে নাচ করছেন অভিনেতা। ভিডিওটি দেখে কে বুঝবে যে তিনি একজন বড় মাপের অভিনেতা। নিজের মেয়ের সাথে একেবারে বাচ্চাদের মত খুনসুটি করছেন তিনি। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় এই মুহুর্তে ভাইরাল (Viral)। সকলেই জিতের নাচের প্রশংসা করছেন।

ভিডিও দেখতে ক্লিক করুন-

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

এছাড়াও পড়ুন

মাছ ধরতে গিয়ে বিপাকে পড়ল সুন্দরী যুবতী, অনেক চেষ্টা করে বেচে ফিরল, তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ায় আসার পর থেকে এর প্রতি মানুষের ঝোঁক বাড়ছে। কাজে-অকাজে মানুষ সোশ্যাল …