চো’রতকমা পেলেন অভিনেত্রী তৃনা সাহা! হাতেনাতে ধ’রা পড়লেন ‘খড়কুটো’-এর গুনগুন

টলিউডের অন্যতম জনপ্রিয় অ’ভিনেত্রী হলেন তৃণা সাহা। বর্তমানে তিনি ‘খড়কুটো’ ধা’রাবাহিকে গু’ণগু’ণের চরিত্রে অ’ভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন তিনি। নিজে’র স্যোশাল মিডিয়া হ্যান্ডেলেও বেশ স্বক্রিয় অ’ভিনেত্রী। সবসময়ই নিজে’র নানারকম ছবি ভিডিও পোস্ট করে থাকেন। মাঝেমাঝে শু’টিং সেট থেকে নানারকম রিল ভিডিও পোস্ট ক’রতে দেখা যায় তাকে। ভোটের সময় তিনি এবং তার স্বামী নীল একসাথে তৃণমূল কংগ্রে’সে যোগ দিয়েছিলেন।

তাদেরকে একসাথে ভোটের প্র’চারে যেতেও দেখা গেছিল। তবে এবার তৃষ্ণা সাহার বিরু’দ্ধে উঠল চু’রির অ’ভিযোগ। এরকমই এক দা’বি করলেন এক নেটিজেন। যার প্রমাণ করার জন্য দুটি ছবি শে’য়ার ক’রেছেন তিনি। তবে অ’ভিনেত্রীর অনুগামীরা একেবারেই মেনে নিচ্ছেন না এই অ’ভিযোগ। তবে হ’ঠাৎ করেই কি এমন জিনিস চু’রি করলেন তৃণা? তারপর আবার ধ’রাও পরে গে’লেন তিনি।

নেটিজে’নের শে’য়ার করা ছবিতে দেখা গেছে বলিউড অ’ভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দিজে’র ছবির ক্যাপশনের সাথে মিল রয়েছে তৃণার ছবির ক্যাপশনের সেখানে অবশ্য তিনি বাড়তি দুটো শব্দ যোগ ক’রেছেন। কিন্তু ক্যাপশনে মিল থাকলেও দুজনের ছবির মধ্যে কোনো মিল নেই। ম’ঙ্গলবার কয়েক মিনিটের মধ্যে দুজন ছবি পোস্ট করেন। জ্যাকলিন নিজে’র বাড়িতে মাটিতে বসে ছবি পোস্ট করেন তার ক্যাপশনে লেখেন ‘ইউ ক্যান রাইজ অ্যাপ ফর্ম অ্যানিথিং’ অন্যদিকে তৃণা প্রোফেশনাল ফটোশ্যুট করে ক্যাপশনে লেখেন ‘ইউ ক্যান রাইজ আপ ফর্ম অ্যানিথিং, অ্যান্ড এভ্রিথিং’।

তবে কপি করার অ’ভিযোগ উ’ড়িয়ে দিয়েছেন তৃণার অনুগামীরা। তাদের বক্তব্য গু’গলে এরকম বহু ক্যাপশন পাওয়া যায়। তাই এটা কোনো অ’পরাধ নয়। তারপর অনেক আবার প্রশ্ন তোলেন সেই লেখায় কোনো কপিরাইট আছে কিনা। গু’গল থেকে ছবির ক্যাপশন লেখা কোনো অ’পরাধ নয়। এর আগেও তৃণাকে নানারকম কটাক্ষের শি’কার ‘হতে হলেও তিনি নিজে’র অ’ভিনয়ের মাধ্যমে সব বিত’র্ক থামিয়ে দেওয়ার ক্ষ’মতা রাখেন।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

এছাড়াও পড়ুন

ঘরে বসেই আয় করুন ২৫ লক্ষ টাকা, সরকারের সাহায্যে শুরু করুন এই ব‍্যবসা

পড়াশোনার পর নির্দিষ্ট কর্মসংস্থানের জন‍্যই প্রতিনিয়ত লক্ষ লক্ষ যুবক যুবতী ছুটে চলেছে। কিন্তু এরসাথেই রয়েছে …

Leave a Reply