চতুর্থ প্রেমিকের জন্মদিনে হিরের আংটি উপহার দিলেন অভিনেত্রী শ্রাবন্তী! খুব শিগগিরি আবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন, সোশ্যাল মিডিয়ায় তুমুল জল্পনা

তৃতীয় স্বামী রোশানের সঙ্গে সব কিছু চুকিয়ে দিয়েছেন তিনি। এখন টলিউড মহলে কান পাতলেই মিলছে নতুন মানুষের খবর। অভিনেত্রী শ্রাবন্তি চট্টোপাধ্যায় আবার নাকি মেতেছেন অন্য পুরুষের প্রেমে। এমনটাই গুঞ্জন উঠেছে বেশ কিছুদিন ধরে। এখন আবার শোনা যাচ্ছে প্রেমিকের জন্মদিনে ভালোবেসে হীরের আংটি উপহার পাঠিয়েছেন তিনি।

শ্রাবন্তীর চতুর্থ প্রেমিকের নাম হল অভিরুপ নাগ চৌধুরী। শ্রাবন্তীর স্বামী রোশান সিং নাকি শ্রাবন্তীর সঙ্গে সমস্ত ঝামেলা মিটিয়ে সংসার করবার জন্য বলেছিলেন। কিন্তু এই বিষয়ে কোনো রকম উত্তর এখনও পর্যন্ত অভিনেত্রীর কাছ থেকে পাওয়া যায়নি।

পাওয়া যাবেই বা কোথার থেকে গোপন সূত্রের খবর শ্রাবন্তী এখন নিজের চতুর্থ প্রেমিকের সঙ্গে প্রেমে হাবুডুবু খাচ্ছেন। শ্রাবন্তীর প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী পেশায় একজন বিশিষ্ট ব্যাবসায়ী। সদ্যই অভিরুপের জন্মদিনে হীরের আংটি উপহার দিয়েছেন শ্রাবন্তী।

যদিও এই উপহারের কথা শ্রাবন্তী নিজে মুখে স্বীকার করেননি। কিন্তু ব্যাবসায়ী অভিরূপ নিজেই নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে জানিয়েছেন এই উপহারের কথা। অভিরূপ তার প্রোফাইলে আংটিটির ছবি দিয়ে লিখেছেন, “সবচেয়ে গুরত্বপূর্ণ মানুষের কাছ থেকে পেলাম এই উপহারটি” সঙ্গে দিয়েছে লাভ সাইন। এই বলে অভিরূপ ধন্যবাদও জানিয়েছেন।

এই গুরুত্বপূর্ণ মানুষটি যে শ্রাবন্তী তা কারোর অজানা নয়। কিন্তু মুখে কুলুপ এঁটেছেন সকলেই। সাথে অভিনেত্রীও এই বিষয়ে কোনো খোলসা করেননি। আংটিটির ডিসাইন টিও বেশ অন্যরকম। প্রথমে ইংরেজি আই অক্ষর তারপর দুটি হিরে আর তারপর একটি হৃদয়ের চিহ্ন। আংটিটির ডিসাইন দেখে যে কেউ বলে দিতে পারবে যে আংটিটি কেউ অত্যন্ত ভালোবেসে উপহার দিয়েছে।

যদিও এই বিষয়ে কেউই কোনো রকম মন্তব্য করেননি। সম্প্রীতি অভিনেত্রী দুদিনের জন্য পাহাড় থেকে ঘুরে এসেছেন। অনেকেই বলছেন নতুন প্রেমিকের সঙ্গেই গোপনে সময় কাটাতেই গেছিলেন শ্রাবন্তী। নতুন প্রেমিক আবার শ্রাবন্তীর পড়শী বলেও শোনা যাচ্ছে। যদিও দুজনকেই এই বিষয় নিয়ে কোনোরকম মন্তব্য করতে শোনা যায়নি। এখন শুধু এটাই দেখা বাকি কবে দুজন দুজনের প্রেম স্বীকার করে এটাই দেখার অপেক্ষা।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

এছাড়াও পড়ুন

জনপ্রিয় গানের সাথে গ্রামের উঠোনে উদ্যম নাচ যুবতীর, সবাইকে মুগ্ধ করেছে তার ড্যান্স, প্রশংসা কুড়িয়েছেন ইন্টারনেটে, ভাইরাল ভিডিও!

নাচ হচ্ছে সংস্কৃতি অঙ্গনের অন্যতম বিনোদন মাধ্যম। আর নাচের এই বিনোদনের মাধ্যমে মানুষকে নিজের মনের …

Leave a Reply