শুভশ্রীর কাছে হেরে গেলেন অভিনেতা দেব! বাজিমাত করলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়

টলিউড এর অন্যতম সেরা অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এখন অভিনয় এর পাশাপাশি একটি ডান্স রিয়ালিটি শো এর বিচারক। জি বাংলার বিখ্যাত ডান্স শো “ডান্স বাংলা ডান্স” এর পাশাপাশি টলিউড অভিনেতা তথা তৃণমূল সাংসদ দেব ও স্টার জলসা পরিচালিত ডান্স ডান্স জুনিয়র এর বিচারক।

স্বাভাবিকভাবেই যখন দুটি বিখ্যাত চ্যানেল একই ধরনের রিয়েলিটি শো উপস্থাপনা করে তখন দুটি শো এর মধ্যে একটি প্রতিযোগিতা সৃষ্টি হয়। জি বাংলা শুভশ্রীর পাশাপাশি বিচারকের আসনে আছে টলিউড অভিনেতা জিৎ এবং স্টার জলসা দেবের পাশে আছেন টেলিভিশনের বিখ্যাত মুখ মনামী। এবং মহাগুরুর আসনে আছেন মিঠুন চক্রবর্তী।

এই সপ্তাহে টিআরপির বিচারে স্টার জলসার ডান্স ডান্স জুনিয়ার কে অনেকটাই পিছনে ফেলে দিয়েছে জি বাংলার ডান্স বাংলা ডান্স। ফলত তো বোঝাই যাচ্ছে ডান্স বাংলা ডান্স কে দর্শক রা অনেক বেশি পছন্দ করেছেন।

বাংলা ডান্সের সঞ্চালক হিসেবে আজ রয়েছে টলিউড অভিনেতা অঙ্কুশ এবং বিক্রম। তাদের সঞ্চালনের পাশাপাশি তাদের জুটি কেও বেশ পছন্দ করছেন দর্শক। তবে সেই হিসেবে ডান্স ডান্স জুনিয়র সেরকম সাফল্য পায়নি।

শিবু শুভশ্রীর জুটি পরিদর্শকের প্রিয় তবে এ ক্ষেত্রে শুভশ্রীর কাছে হার মানতে হলো দেব কে।টলিউডে বেশ অনেকদিন হলো দেব-শুভশ্রী জুটিকে একসাথে কাজ করতে দেখা যায় না তাদের শেষ কাজ কৌশিক গঙ্গোপাধ্যায় অভিনী-

“ধুমকেতু” কিন্তু তা বহু চেষ্টার পরেও মুক্তি পায়নি এখনও। দেব ও শুভশ্রী অভিনীত এ বেশ কিছু ছবি হিট করে। বর্তমান এ দর্শকরা আবারও এই জুটিকে পর্দায় একসাথে দেখার জন্য অপেক্ষা করে আছেন।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

সম্পর্কে Public Report

Public Report 24 is one of the most popular online News portals of India updating 24/7 with breaking, political, business, entertainment, sports, lifestyle, and crime news
error: