প্রতিদিন ১.৫ জিবি ডেটা ও আনলিমিটেড ভয়েস কলিং-এর সুবিধা, সবচেয়ে সস্তার প্ল্যান আনল Jio

সম্প্রতি বহু বদল করা হয়েছে Jio এর ৯৮ টাকার প্ল্যানে, এই বার তাকে ফিরিয়ে আনল কোম্পানি লকডাউন আবহে Jio র রিচার্জ স্টার্টার প্যাক ১২৮ থেকে নেমে ৯৮ তে এসে দাঁড়ালো। নতুন এই অফারে মিলবে আনলিমিটেড টকটাইম সহ দিনপ্রতি ১.৫ জিবি ডেটাপ্যাকের কম্বো।

থাকছে ১০০ টি ফ্রি এসএমএস ‌ও। Jioর এইরকম‌ই একটি রিচার্জ প্যাক আগে বেশ প্রচলিত ছিল।তবে পরে দাম বাড়িয়ে দেওয়া হয়।মনে করা হচ্ছে লকডাউনে গ্রাহকদের পকেটের জোরকে আমল দিয়েই সংস্থা এই অভিনব অফার কার্যকর করেছে। বলে রাখা ভালো এই ৯৮ টাকার রিচার্জের সময়সীমা কিন্তু ২৮ দিন থেকে কমিয়ে ১৪ দিন করে দেওয়া হয়েছে।

যদিও Jio র ৯৮ প্ল্যানে JioTV, JioCinema, Jio News, Jio Security, Jio Cloud য়ের মতো অ্যাপের অ্যাক্সেস বিনামূল্যে দেওয়া হবে। এই প্ল্যানটি রিচার্জ করতে গেলে Jio.com সাইটে ঢুঁ মারতে হবে। তবে MyJio অ্যাপ থেকেও রিচার্জ করা যাবে।

এছাড়া অন্যান্য থার্ড পার্টি অ্যাপ্লিকেশন ব্যবহার করেও প্রিপেইড এই প্ল্যানটি অ্যাক্সেস করতে পারবেন নিজের ফোনে। এছাড়াও Reliance Jio তাদের গ্রাহকদের জন্য একটি স্পেশাল Covid-19 রিলিফ অফার দিচ্ছে। এই অফার মূলত সেই গ্রাহকদের কথা মাথায় রেখে আনা হয়েছে যারা নিম্ন-আয়ের কারণে মোবাইল রিচার্জ করতে অক্ষম।

Jio তার সমস্ত প্ল্যানে Buy One Get One Free অফারে দিচ্ছে। সংস্থার মোট 6 প্ল্যান রয়েছে, যা গ্রাহকরা নতুন অফারের আওতায় সুবিধা নিতে পারবেন। উল্লেখ্য, কোভিড অতিমারীর কারণে জিও তাদের সমস্ত গ্রাহকদের এমার্জেন্সিতে ১০ মিনিট বিনামূল্যে কথা বলার সুযোগ প্রদান করছে।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

এছাড়াও পড়ুন

বিরাট পতন সোনার দামে, রেকর্ড উচ্চতা থেকে পড়ল ৬০০০ টাকা, মন্দা রুপোর বাজারেও

সোনায় বিনিয়োগকারীরা এখনও এই সপ্তাহে ফেডারেল রিজার্ভ ও ব্যাঙ্ক অফ ইংল্যান্ডের বৈঠকের জন্য অপেক্ষা করছেন, …

Leave a Reply