১ রাতে চেহারার বিশ্রী কালো দাগ, চোখের পলকে গায়েব।দুনিয়ার সব থেকে সহজ উপায়ে ফর্সা।

বন্ধুরা , আজ আমি আপনাদের সাথে দূর্দান্ত একটি রেমেড়ি শেয়ার করব যা মাত্র ১ বার ব্যবহারে আপনার ত্বক ফর্সা হবার সাথে সাথে হয়ে যাবে কাচের মতো চকককে ফর্সা স্বচ্ছ ও উজ্জ্বল। আর তাছাড়া আপনার ত্বক থেকে দাগছোপকে দূর করে দিয়ে ত্বককে মসৃণ ও সুস্থ করে তুলবে।

তাই বন্ধুরা, যদি আপনি ফর্সা উজ্জ্বল এবং গ্লোয়িং ও ক্লিন ত্বক পেতে চান তাহলে এই রেমিডিটিকে একবার হলেও ব্যবহার করে দেখবেন।

বন্ধুরা, চলুন তাহলে দেখে নি কিভাবে এই রেমেডিটিকে তৈরি করবেন। এবার একটি বাটিতে ২০ গ্রাম মত ১ টুকরা পাকা পেঁপে ও অর্ধেক পাকা কলা নিব। এবার পাকা পেঁপে ও কলা এক সাথে ব্লেন্ড করে নিব ।

ত্বকের দাগছোপকে দূর করার জন্য পাকা পেঁপে সবচেয়ে বেশি উপকারি । পাকা পেঁপে ত্বক হতে বয়সের ছাপকে কমিয়ে ত্বককে উজ্জ্বল ও ফর্সা করে তুলবে। আর পাকা কলা ত্বকে প্রাকৃতিকভাবে ফেয়ারনেস ও গ্লো নিয়ে আসবে।

ব্লেন্ড করা পেঁপে ও কলার সাথে এড করে নিব ১ চামচ চালের গুড়া। চালের গুড়া ত্বককে ফর্সা ও clean করে তুলবে যার ফলে আমাদের বয়স কমপক্ষে ৩-৫ বছর কম দেখাবে এরপর এদেরকে মিশিয়ে নিতে হবে।

একটি ব্রাশের সাহায্যে এটি চেহারায় এইভাবে apply করুণ। বন্ধুরা যদি আপনার ত্বকে wrinkles, pimples, age spot থাকে নিশ্চন্তে এই প্যাকটিকে apply করুণ । আর এটি ত্বককে ময়শ্চারাইজ করে তুলতুলে নরম কোমল ও মুলায়েম রাখবে।

প্যাকটি মুখে লাগিয়ে ২০ মিনিট পর্যন্ত অপেক্ষা করুণ। ২০ মিনিট পর ত্বক পরিস্কার জল দিয়ে ধুয়ে নিন।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

এছাড়াও পড়ুন

কালো হাত পা ফর্সা ও উজ্জ্বল করার উপায়

আমরা ত্বক ফর্সা করার জন্য মুখের মধ্যে অনেকে রেমিডি ব্যবহার করলেও হাত এবং পা কে …

Leave a Reply