স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, হ,ট লুকে নেটিজেনদের প্রশংসা কুড়োলেন ‘কিরণমালা’, ভাইরাল ছবি

পরনে হট প্যান্ট এবং ক্রপ টপের অবতারে, সঙ্গে উঁকি দিচ্ছে নাভিসহ অর্ধেক পেট। সানগ্লাস চোখে স্টাইল দিতে পোজ দিচ্ছেন অভিনেত্রী রুকমা রায়। যা দেখে কত যুবকের যে বুকের ধুকপুকুনি বেড়ে গিয়েছে তা বলা কঠিন। এই টলি কুইনের এরকমই ছবি প্রায়শই নিজের ইনস্টাগ্রাম দেওয়ালে পোস্ট করেন তিনি। ধীরে ধীরে টলিউডের ‘দিলরূবা’ হয়ে উঠছেন তিনি। সঙ্গে নজরে এসেছেন অগন্তি ভক্তদের সন্নিকটে।

স্টার জলসা খ্যাত ‘কিরণমালা’- ধারাবাহিকের মধ্যে দিয়ে অভিনেত্রী রুকমা রায় ডেবিউ করেন টলিউড ইন্ডাস্ট্রিতে। ‘কিরণমালা’ ধারাবাহিক শেষ হওয়ার পর বেশ লম্বা একটা ব্রেক নিয়েছিলেন তিনি। তারপর অনেকদিন পর ‘কুন্দ ফুলের মালা’ ধারাবাহিকের মধ্যে দিয়ে আবার ফিরছিলেন রুকমা রায় এবং সেটাও এক অত্যন্ত জনপ্রিয় নায়কের বিপরীতেই— ‘দীপ জ্বেলে যাই’ নায়ক ইন্দ্রজিৎ চক্রবর্তী অর্থাৎ ‘আর্য’।

ছোট্ট পোশাকে, অপরূপ ফিগারে রীতিমতো অনুরাগীদের শরীরে আগুন লাগিয়েছেন বলিউডের বিভিন্ন অভিনেত্রীরা। সেই চিত্রে এখন পিছিয়ে নেই টলি – কুইনেরাও। উন্মুক্ত অন্তরঙ্গ দেখিয়ে একের পর এক ছবি ভাইরাল হয়েছে বঙ্গ ইন্ডাস্ট্রির সুন্দরীদের। সেই তালিকায় নাম লিখিয়েছেন বাংলা ধারাবাহিকের বিভিন্ন নায়িকারা, যেখানে ছিল অভিনেত্রী মনামী থেকে শুরু করে অনেক নায়িকারা। তাদের শরীরের উষ্ণতা দেখতে তাদের অনুরাগীরা বিভিন্ন সময়ে ভিড় জমিয়েছে সোশ্যাল মিডিয়ার অলিগলিতে।

সেই তালিকায় অভিনেত্রী রুকমা রায়ের নামও অন্যতম। এখন তিনি স্টার জলসা খ্যাত জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’ পরিবারের এক বিশেষ চরিত্রে অভিনয় করছেন। খল-নায়িকা হিসেবে তাঁর অভিনয় দর্শকদের মন কেড়েছে।

তবে ‘দেশের মাটি’ ধারাবাহিকেও তাকে দেখা যাচ্ছে তাকে বাড়ির মেয়ে হিসেবে। সেখানেও নজরকাড়া নেগেটিভ চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। অভিনেত্রী রুকমা আর পাঁচটা অভিনেত্রীদের মতোন যথেষ্ঠ এক্টিভ ইনস্টাগ্রামে। তাঁর প্রোফাইল জুড়ে একাধিক হট ছবি। তাঁর ফলোয়ারসের সংখ্যা প্রায় পাঁচ লাখের ওপরে। নিজের ছবি পোস্ট করে আট থেকে আশির চোখ কপালে তুলেছেন ইতিমধ্যে। রইছে অসংখ্য রিল ভিডিও। এমনকি শুটিং সেটেও অনস্ক্রিন কো-অ্যাক্টরসের সঙ্গেও তাঁকে রিল ভিডিও করতে দেখা যায়। সেখানেও অনেক জনপ্রিয় তিনি।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

এছাড়াও পড়ুন

নীতা আম্বানীর এক ঢোক পানির দাম কয়েক লাখ টাকা, আর এক লিটার ৬৫ লক্ষ টাকা মাত্র!

বিশ্বের অন্যতম ধনী মুকেশ অম্বানীর স্ত্রী নীতা অম্বানী যে পানি পান করেন, তা বিশ্বের সবচেয়ে …

Leave a Reply