সাধ্যের মধ্যে মধ্যবিত্তের সাধপূরণ, ৬০ হাজার টাকারও কম দামে মোটরসাইকেল বাজারে আনছে Honda!

৬০ হাজার টাকারও কম দামে মোটরসাইকেল আনছে হন্ডা। করোনা মহা’মা’রির এই সময় অনেক মানুষেরই অফিস বা কাজে যাওয়ার একমাত্র বাহন হয়েছে দুচাকা। ফলে যাঁরা কম দামের মধ্যে নতুন বাহন কিনবেন বলে ভাবছেন তাদের জন্য অবশ্যই সুখবর।

হন্ডা গ্রামীণ এলাকায় বিক্রি বাড়াতে চাইছে। আর তাই তারা মিড রেঞ্জ বাইক নিয়েও নতুন করে ভাবতে শুরু করেছে। কম দামের মধ্যে মোটরসাইকেল লঞ্চ করে গ্রামাঞ্চলের বাজার ধরতে চাইছে তারা।

অ্যাক্টিভা ও ডিও-র মতো স্কুট এনে বাজার কাঁপিয়েছিল হন্ডা। শহর ও গ্রাম, দুজায়গাতেই হন্ডার এই দুটি স্কুটি ব্যাপক জনপ্রিয় হয়েছে। তবে এবার কম সিসি-র সস্তার বাইক লঞ্চ করে বৃ’হত্তর বাজার ধ’রার লক্ষ্য সংস্থার।

CD110 মডেল-এর থেকেও কম দামে মোটরসাইকেল লঞ্চ করবে হন্ডা। CD110-এর এক্স শোরুম প্রাইজ ৬৪,১১০ টাকা। তার থেকেও সস্তা হবে নতুন এই মডেল। হিরো স্প্লেন্ডর, টিভিএস রে’ডিওন, বাজাজ সিটি হান্ড্রে’ড-এর মতো মডেলগু’লিকে টক্কর দিতে নতুন মডেল আনবে হন্ডা। সংস্থা জানিয়েছে, গ্রামের রাস্তার জন্য আদর্শ হবে নতুন মডেল।

শেষ ছবি ‘দিল বেচারা’-র জন্য সুশান্ত কত পারিশ্রমিক নিয়েছিলেন জানেন! CBI এর জিজ্ঞাসাবাদের মুখে বড় তথ্য সামনে আনলেন সুশান্তের ময়নাত’দন্তকারী ডাক্তাররা নিয়মিত ব্রাশ করেও দাঁতের হলদেটে ভাব কাটছে না? কাজে লাগান এই ৫টি অব্য’র্থ ঘরোয়া উপায়!

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

এছাড়াও পড়ুন

বিরাট পতন সোনার দামে, রেকর্ড উচ্চতা থেকে পড়ল ৬০০০ টাকা, মন্দা রুপোর বাজারেও

সোনায় বিনিয়োগকারীরা এখনও এই সপ্তাহে ফেডারেল রিজার্ভ ও ব্যাঙ্ক অফ ইংল্যান্ডের বৈঠকের জন্য অপেক্ষা করছেন, …

Leave a Reply