মুকেশ আম্বানির বাড়ির থেকেও বেশি আকর্ষণীয় এবং বিলাসবহুল বাড়িতে থাকেন দক্ষিণের এই সুপারস্টার, অন্দরমহল দেখলে চমকে যাবেন

দেশের সবচেয়ে ধনী শিল্পপতি তিনি, বিশ্বের তাবড় ধনকুবেরদের টেক্কা দেন ধনসম্পত্তির নিরিখে। আধুনিক গণতান্ত্রিক ভারতবর্ষে কার্যত তার পরিবার বাড়িঘর জীবনযাত্রা রাজ পরিবারের তুলনায় কোনো অংশে কম নয়। বাড়ি থেকে বিলাসবহুল গাড়ি সবই চোখ ধাঁধানো.. বলা হয় বিশ্বের সবথেকে দামি বাড়ি গুলির মধ্যে দ্বিতীয় স্থানে মুকেশ আম্বানির বাড়ি অ্যান্টিলা।

ভারতে মুকেশ আম্বানির বিলাসবহুল জীবনযাত্রার ছাপিয়ে যাওয়ার মতোন সাধ‍্যি আছে কারো আছে কিনা এ নিয়ে সন্দেহের অবকাশ থাকলেও তার বাড়িকে কিন্তু ইতিমধ্যে টক্কর দিতে পারে দক্ষিণী এক তারকার বাড়ি। তার বাড়ির সামনে শিল্পপতি মুকেশ আম্বানির বাড়িও হার মানতে বাধ‍্য। জানা যাচ্ছে দক্ষিণী অভিনেতা রামচরণের বাড়িও মুকেশ আম্বানির বাড়ির মতোই আকর্ষণীয় ও বিলাসবহুল।

রামচরণ তেজা দক্ষিণের একজন সুপরিচিত অভিনেতা তিনি। দক্ষিণী ইন্ডাস্ট্রির 80-90 দশকের সুপারস্টার চিরঞ্জীবীর ছেলে তিনি।
বর্তমানে তিনি শিরোনামে রয়েছেন তার বিলাসবহুল জীবনযাপন ও বিপুল সম্পত্তির জন্য। সূত্রের খবর অনুযায়ী সম্প্রতি হায়দ্রাবাদের অভিজাত এলাকা জুবিলি হিলসে একটি বিলাসবহুল বাড়ি কিনেছেন তিনি। প্রায় 25 হাজার বর্গফুট জুড়ে তার এই বাড়ি।

তার এই বাড়িতে সারা দুনিয়ার সবচেয়ে দামি দামি কিছু বিলাসিতার দ্রব্য উপস্থিত রয়েছে। তার বাড়িতে হেলিকপ্টার পর্যন্ত ওঠানামা করতে পারে। হেলিকপ্টার ওঠানামার জন্যে একটি আলাদা জায়গা রয়েছে। এর পাশাপাশি তার গ‍্যারেজে শোভাবর্ধন করছে কোটি কোটি টাকার গাড়ি যার মধ্যে অন‍্যতম মার্সিডিজ-benz. সৌন্দর্যের দিক থেকে হোক বা দামী নামী আসবাব-দ্রব‍্যে, মুকেশ আম্বানির বাড়িকে জোর টক্কর দিতে পারে রামচরনের বাড়ি।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

এছাড়াও পড়ুন

বেলের উপকারিতা ও অপকারিতা জেনে নিন!

এই গরমে নানা রকম ফলের মধ্যে বেল অন্যতম। বেল সকলেরই পরিচিত ও পছন্দের একটি ফল। …

Leave a Reply