মালদ্বীপ থেকে ফ্লাইটে ওঠার আগেই দুঃসংবাদ ! মা’কে খুব মিস করছেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন

টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় তারকা জুটি হলেন অঙ্কুশ হাজরা(Ankush Hazra) ও ঐন্দ্রিলা সেন(Oindrila Sen)। কয়েক দিন আগে একান্ত সময় কাটানোর জন্য মালদ্বীপ পৌঁছেছিলেন তারা।

তবে সেখানে গিয়েই ঘটলো বিপত্তি। অভিনেত্রীর জন্মদিনের দিন নেমে এলো বিষাদের ছায়া। কারণ জানা গিয়েছে সেখানে গিয়ে করোনা আক্রান্ত হয়েছেন তিনি।

এই বিষয়ে ঐন্দ্রিলা জানিয়েছেন, গত ২৭শে মার্চ মালদ্বীপ থেকে তাদের কলকাতা রওনা হওয়ার কথা ছিল। তবে ফ্লাইটে ওঠার আগে তাদের করোনা টেস্ট করা হলে,

ঐন্দ্রিলার রিপোর্ট পজিটিভ আসে৷ যদিও অঙ্কুশের রিপোর্ট নেগেটিভ এসেছে। তবে অভিনেত্রী বলেন, তিনি তার শরীরে কোনোরকম অসুস্থতা অনুভব করেননি। এমনকি তার কোনোরকম দুর্বলতাও নেই।

তাই কোনরকম উপসর্গ ছাড়াই এভাবে করোনা রিপোর্ট পজিটিভ আসায় অবাক হয়েছেন তিনি। আরও জানা গিয়েছে এখনও পর্যন্ত তিনি তার রিপোর্ট হাতে পাননি তিনি। তাই মনে করছেন,

রিপোর্টে হয়তো কোনোরকম সমস্যা রয়েছে। আপাতত রিপোর্ট নেগেটিভ আসা পর্যন্ত তাদের মালদ্বীপেই থাকতে হবে। যার জন্য ১২-১৩ই এপ্রিল অপেক্ষা করতে হবে তাদের

তবে স্বস্তির বিষয় হলো, সেখানে যাওয়ার আগে তারা ইনসিওরেন্স করিয়েছিলেন। তাই সত্তর ডলার পর্যন্ত বিনামূল্যে খাবার পাবেন তারা। অন্যদিকে, ঐন্দ্রিলার জন্মদিন উপলক্ষ্যে কেক কাটার বন্দোবস্ত করেছেন অঙ্কুশ।

তবে এই পরিস্থিতিতে অভিনেত্রী তার মা’কেস মি করছেন। অন্যদিকে তার করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসতেই, দ্রুত আরোগ্য কামনা করেছেন অনুগামীরা।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

এছাড়াও পড়ুন

১১ বছরের মেয়ে মোবাইলকে কাজে লাগিয়ে হলো ২৪ কোটি টাকার মালকিন, বাড়ি থেকেই পেয়েছিল আইডিয়া

সময়ের সাথে সাথে, আজকের শিশুরাও পুরানো সময়ের তুলনায় অনেক স্মার্ট হয়ে উঠেছে। যেখানে পুরোনো দিনে …

Leave a Reply