বৃষ্টির সময় ছাদে টিপ টিপ বর্সা পানি গানের সাথে অস্থির নাচ তরুণীর, এ যেন এক দারুন কম্বিনেশন, তুুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: প্রতিভা কে না দেখাতে চায়। আমাদের দেশের গ্রামে গঞ্জে নাচ গান আবৃত্তি সহ আরো নানা ক্ষেত্রে ছড়িয়ে রয়েছে অসংখ্য প্রতিভা । এসব প্রতিভাবান সংগীতশিল্পী কিংবা নৃত্যশিল্পীরা বেশিরভাগ সময় মানুষের সামনে তাদের প্রতিভা দেখানোর সুযোগ পায় না। তারা রয়ে যায় সবার অগোচরে।

তবে সম্প্রতি সারা বিশ্বে বিভিন্ন ধরনের নতুন নতুন অ্যাপস আবিষ্কার হয়েছে । এই এপস গুলোতে মানুষ তাদের প্রতিভা দেখানোর ভাল সুযোগ পাচ্ছে। এই এপস গুলোর মধ্যে রয়েছে টিকটক, লাইকি ,এমএক্স প্লেয়ার এর ভিডিওর বিভিন্ন ফিচার ইত্যাদি। আমাদের দেশের মেয়েরাও তাই এখন তাদের প্রতিভা দেখানোর ক্ষেত্রে পিছিয়ে নেই। তারা এখন এসব অ্যাপ্স এ ঢুকে তাদের নৃত্য ও গান সহ বিভিন্ন ধরনের প্রতিভা প্রদর্শন করছে।

আবার সারা বিশ্বের দর্শকরা সেগুলো দেখে তাদের বাহবা দিচ্ছে। ফলে গ্রামে গঞ্জে ঘরের মধ্যে কিংবা বাড়ির ছাদে নাচ গান করে অনেকে এখন সারা বিশ্বে জনপ্রিয় হচ্ছে। তাদের ভক্ত অনুরাগীর সংখ্যা বেড়ে যাচ্ছে হু হু করে। অনেকে আবার এসব এপসের মাধ্যমেই নিজেদের ক্যারিয়ার গড়ে তুলছে।

সম্প্রতি এমন একটি তরুণী মেয়ের ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়ে গেছে। ভিডিওটি দেখে ভারত সহ সারা দুনিয়ার মানুষ অনেকটা তাক লেগে গেছে। ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যায়, এক ভারতীয় তরুণী বৃষ্টি ভেজা অবস্থায় টিপ টিপ বর্সা পানি গানটিতে অসম্ভব সুন্দর ভাবে নৃত্য পরিবেশন করছে।

ভিডিওর এই পুরো নাচটি এই তরুনী তার বাড়ির ছাদে শ্যুট করেছে। বৃষ্টি ভেজা শরীরে শাড়ি আর ব্লাউজ পরে ছিলেন তিনি। তরুণীর পরনে ছিল হলুদ রঙের শাড়ি ও হালকা রঙের একটি ব্লাউজ। নাচের মধ্যেই শাড়ির ফাঁকে মাঝে মাঝে দেখা যাচ্ছে কোমর এবং বক্ষ যুগল। আবেদনময়ী অবস্থায় থাকা ওই তরুণীর নাচের ভিডিওটি প্রকাশের পর রীতিমত তোল পাড় করেছে নেটদুনিয়া৷ এই তরুণীর চাহনি ও নাচের ভঙ্গিমায় কুপোকাত হয়েছেন নেট পাড়ার প্রচুর মানুষ৷

প্রবল বৃষ্টির মধ্যেও বাড়ির ছাদেই সেই নাচটি সম্পন্ন করেছেন আলোচিত এই তরুণী৷ সম্প্রতি ইউটিউবে প্রকাশিত হয়েছে ভিডিওটি। ইতোমধ্যেই ভিডিওটি দেখে ফেলেছেন অনেকে। ভিডিওটির ভিউজ সংখ্যা হু হু করে বেড়ে চলেছে। তার পাশাপাশি এসেছে প্রচুর কৌতুহল ও প্রশংসা।

অনেকেই বলেছেন, সাধারণত এমন ধরনের হিন্দি গানে এই ধরনের নাচ খুব কম দেখা যায়। তাই এই ধরনের নাচ কেউ কাভার করলেই সোশ্যাল মিডিয়াতে সেটি মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে ওঠে। ঠিক তেমনটাই ঘটল এই তরুণীর সাথে। আবেদনময়ী নাচের ফলে এই তরুণ যে রয়েছেন এখন ইউটিউবের ট্রেন্ডে, সেটি বলার অপেক্ষা রাখেনা।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

এছাড়াও পড়ুন

পানকৌড়ি পাখি দিয়ে অভিনব পদ্ধতিতে মাছ শিকার, ডুব দিয়েই নিয়ে আসতেছে আস্ত বড় মাছ, তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: প্রতিটি প্রানীই শিকার করার জন্য তার নিজস্ব কায়দা ব্যবহার করে। বাস্তুসংস্হানের প্রতিটি প্রানীকে …

Leave a Reply