বলিউড তাঁর পারিশ্রমিক দিতে পারবে না’, জানেন তেলুগু সুপারস্টারের পারিশ্রমিক কত?

‘বলিউড আমার পারিশ্রমিক দিতে পারবে না’, মহেশ বাবুর এই বক্তব্যেই উত্তাল নেট দুনিয়া। কত টাকা পারিশ্রমিক পান তিনি, তা নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে। ভাষা প্রসঙ্গে বেশ কয়েকদিন ধরেই তরজা তুঙ্গে দক্ষিণী ছবি ও বলিউডের(Bollywood) তারকাদের। এরই মাঝে বোমা ফাটালেন মহেশ বাবু(Mahesh Babu)।

বেশ অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল যে বলিউডে ডেবিউ করতে চলেছেন তেলুগু সুপারস্টার মহেশ বাবু। তবে সম্প্রতি সেই জল্পনা কার্যত উড়িয়ে দিয়েছেন মহেশ বাবু। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন,’সম্প্রতি বেশ অনেকগুলোই হিন্দি ছবির অফার পেয়েছেন তিনি।

কিন্তু আমার মনে হয় না যে আর্থিকভাবে তাঁরা আমার খরচ বহন করতে পারবে। যে স্টারডম ও সম্মান আমি দক্ষিণী ছবির ইন্ডাস্ট্রির থেকে পেয়েছি সেটা বিশাল। তাই এই ইন্ডাস্ট্রি ছেড়ে অন্য কোথাও যাওয়ার প্রশ্নই ওঠে না।’

অন্য কোনও ইন্ডাস্ট্রিতে গিয়ে নিজের সময় নষ্ট করতে চান না মহেশ বাবু। তাঁর মতে, তিনি নানা নতুন ছবির পরিকল্পনা করেন। সেগুলো আস্তে আস্তে বাস্তবায়িতও হচ্ছে, স্বপ্নগুলো সত্যি হচ্ছে অভিনেতার। তিনি যে সাফল্য পাচ্ছেন তাতেই তিনি খুশি।

বুধবার তাঁর টিমের তরফ থেকে একটি প্রেস রিলিজ জারি করা হয় যেখানে বলা হয় তিনি কোনওভাবেই বলিউডকে ছোট করতে চাননি। সব ভাষাকেই তিনি সমান সম্মান করেন। এরই পাশাপাশি প্রশ্ন ওঠে কত টাকা মহেশবাবু পারিশ্রমিক যা দিতে পারছে না বলিউড। ইন্ডাস্ট্রি সূত্রের খবর ছবি পিছু ৪০ কোটি টাকা আয় করেন তিনি।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

এছাড়াও পড়ুন

বেলের উপকারিতা ও অপকারিতা জেনে নিন!

এই গরমে নানা রকম ফলের মধ্যে বেল অন্যতম। বেল সকলেরই পরিচিত ও পছন্দের একটি ফল। …

Leave a Reply