প্রথম ইনকামের টাকা দিয়ে বাইক কিনে প্রথমেই বাবাকে শিখাল, তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: ছেলে জীবনের প্রথম ইনকামের টাকা দিয়ে বাইক কিনে সবার প্রথমে বাবাকেই শিখাল বাইক চালানো, ভাইরাল সেই ভিডিও! জীবনে অনেক অনেক ভাইরাল ভিডিও দেখেছি কিন্তু সবগুলো ভিডিওর মধ্যে এই ভিডিওটি ইন্টারনেটে ভাইরাল হওয়া ভিডিওর মধ্যে অনেক সেরা একটি ভিডিও। ভিডিওটি এতটাই সেরা মুহুর্তের মধ্যে ঝড়ের গতিতে ইন্টারনেটে ভাইরাল হয়ে পড়েছে। এই ভিডিওটি যেন তেন ভিডিও না ভিডিওটি অনেক আবেগপ্রবণ।

ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি ছেলে তার জীবনের প্রথম ইনকামে একটি বাইক কিনেছে এবং সেই বাইকে তিনি তার বাবাকে সবার প্রথম বাইক চালানো শিখালো । আবেগপ্রবণ ভিডিওটি মুহুর্তের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। সকলে সেই ছেলেটির প্রশংসায় পঞ্চমুখ হয়ে পড়ে। ছেলেটি এমন কর্মকাণ্ডে নেট দুনিয়ায় সকলে তার প্রশংসা করে বেড়াচ্ছে। কেউ তাকে ভাসাচ্ছে প্রশংসায় আবার কেউ প্রশংসা করছে তার মা-বাবার। আসল প্রশংসার প্রাপ্য ছিল তার বাবা-মা।

কারণ তার বাবা মা তাকে এমন ভাবে মানুষ করেছে যে সে তার প্রথম ইনকামের টাকা দিয়ে বাইক কিনে তার বাবার ইচ্ছা পূরণ করেছে। শুধু ইচ্ছা না সে বাইকে করে তার বাবাকে বাইক চালানো শিখেছে।

তামিলনাড়ুর একটি কৃষকের ছেলে তার প্রথম ইনকাম দিয়ে একটি বাইক কিনে সেই বাইকে করে তার কৃষক বাবাকে সবার প্রথম চড়িয়ে তার বাবাকে বাইক চালানো শিখালো । গ্রামের সকলে এই দৃশ্য দেখে সেই ছেলেটির প্রশংসা করতে লাগলো। দৃশ্য ছিল অনেকটাই আবেগপ্রবণ। দৃশ্যটি দেখে অনেকের চোখ ছল ছল করছিল। কৃষকটি অনেক কষ্ট করে তার ছেলেকে মানুষ করেছে তার ছেলে তার প্রতিদান এত সুন্দর ভাবে দিবে তা সে কখনো আশা করিনি হয়তো তার বাবা-মা তার মত একটি ছেলে পেয়ে আজকে সত্যি ধন্য।

তারা হয়তো আজ তাদের ছেলেকে নিয়ে গর্ববোধ করে। তারা আজ কি সত্যি অনেক খুশি ।তাদের কষ্টের মূল্য তাদের ছেলে তাদের স্বপ্ন পূরণ করে দিয়েছে। তারা হয়তো ভাবতেই পারেনি তাদের ছেলে এমন একটা কিছু করে বসবে। প্রতিটা মা-বাবা তার ছেলেমেয়েদের সাফল্য দেখে আনন্দ বোধ করে। তারাও হয়তো তাদের মন থেকে অনেক খুশি কিন্তু তা প্রকাশ করতে পারছে না।

গ্রামের অনেকেই সেই ছেলেটির বাবার বাইক চালানো দেখছে এবং তা ভিডিও করে ইন্টারনেটে ছেড়ে দেওয়াতে সেই ভিডিওটি তুমুলভাবে ইন্টারনেট জগতে ভাইরাল হয়েছে ।এবং সকলেই সেই ছেলেটি প্রশংসা করছে। আমাদের বাবা মা আমাদের জন্য অনেক কষ্ট করে থাকে ।কষ্টের বিনিময়ে আমরা তাদের হয়তো কিছু দিতে পারি না ।কিন্তু আমাদের উচিত এই ছেলেটির মত আমাদের বাবা মাকে তাদের কষ্ট মূল্য দেওয়া।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

এছাড়াও পড়ুন

মাছ ধরতে গিয়ে বিপাকে পড়ল সুন্দরী যুবতী, অনেক চেষ্টা করে বেচে ফিরল, তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ায় আসার পর থেকে এর প্রতি মানুষের ঝোঁক বাড়ছে। কাজে-অকাজে মানুষ সোশ্যাল …

Leave a Reply