দুর্দান্ত প্ল্যান আনলো JIO! মাত্র ৮৯৯ টাকায় ৩৩৬ দিনের ভ্যালিডিটি, JIO দিচ্ছে সবথেকে সস্তা প্ল্যান

দিনে দিনে বেসরকারি টেলিকম কোম্পানি গুলির মূল্য এতটাই বেড়ে যাচ্ছে যে সাধারণ মানুষের পক্ষে প্রতি মাসে রিচার্জ করা দুষ্কর হয়ে পড়ছে। মানুষ রীতিমতন নাজেহাল হয়ে পড়ছে রিচার্জ করতে গিয়ে।

কিন্তু একমাত্র জিও কোম্পানি যা এখনও সস্তায় বেশ কিছু রিচার্জের সুবিধা রেখেছে গ্রাহকদের জন্য। আর এই সমস্ত সস্তা এবং দারুন সুবিধাযুক্ত। এরমধ্যে সবথেকে বেশি জনপ্রিয় প্ল্যান হলো ৮৯৯ টাকার রিচার্জ প্ল্যান।

এই রিচার্জ প্ল্যানে আপনি ৩৩৬ লদিনের জন্য আনলিমিটেড ভয়েস কলিং করতে পারেন এবং এর সাথে পাবেন ২৪ জিবি ডেটা। তবে এই সুব্যবস্থা সকলের জন্য নয়। এই প্ল্যানটি, শুধুমাত্র জিওফোন ব্যহারকারীরাই উপভোগ করতে পারবেন। এছাড়াও আরো বেশকিছু প্ল্যান রয়েছে যার প্রচুর সুবিধা রয়েছে।

এছাড়া রয়েছে ১৪৯৯ টাকার একটি এক বছরের প্ল্যান। এই প্ল্যানে ২৪ জিবি ডেটা এবং Jio অ্যাপের সাবস্ক্রিপশনের পাশাপাশি আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পেয়ে যাবেন। তবে শুধুমাত্র জিও ফোন ব্যবহারকারী গ্রাহকদের জন্য এই ব্যবস্থা।

এছাড়াও রয়েছে ৯১ টাকার একটি প্ল্যান এই প্ল্যানের মেয়াদ ২৮ দিন। ২৮ দিনের জন্য আপনি পাচ্ছেন আনলিমিটেড ভয়েস কল, ৫০ টি করে এসএমএস এবং সাথে মোট ৩জিবি ডাটা। তবে মনে রাখবেন এই প্ল্যান গুলি শুধুমাত্র জিও ফোন ব্যবহারকারীদের জন্য। স্মার্ট ফোনের ক্ষেত্রে এগুলি প্রযোজ্য নয়।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

এছাড়াও পড়ুন

Hero-র ধামাকা অফার, এই স্কুটারে মিলছে ২৮ হাজার টাকা ছাড়!

বর্তমানে বায়ু দূষণের কথা মাথায় রেখে ইলেকট্রিক চালিত স্কুটার তৈরিতে জোর দিচ্ছে স্কুটার প্রস্তুতকারী কোম্পানী …

Leave a Reply