ওড়িয়া দাদাগিরিতে মন খুলে নাচলেন রচনা ব্যানার্জী, ভাইরাল হলো ভিডিও

টিভির পর্দায় জি বাংলার দাদাগিরি অনুষ্ঠানটি বাঙ্গালীদের কাছে যথেষ্ট প্রিয়। এই শোয়ের জনপ্রিয়তা এতটাই বেশি, ইতিমধ্যে এই অনুষ্ঠানের অনেকগুলো সিজন হয়ে গিয়েছে। দাদাগিরির অনুষ্ঠানে সঞ্চালনায় থাকেন বাঙালির গর্ব তথা প্রাক্তন ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী। দাদা বলতে তাঁর ভক্তরা যথেষ্টই পাগল। এখানে দাদা যেমনি সাধারণ মানুষের সাথে গল্প করে থাকে, তেমনি জনপ্রিয় সেলিব্রেটির সাথে মজার মজার গল্প করে থাকেন।

এবার কিছুদিন হল উড়িয়া চ্যানেল দাদাগিরি শুরু হয়েছে। এই শোয়ের সঞ্চালনায় রয়েছে অভিনেতা অনুভব মোহান্তি। তিনি একপাশে রাজনীতিবিদও। শোয়ের জনপ্রিয়তা যত দিন যাচ্ছে বাড়ছে। এবার সেই অনুষ্ঠানে উপস্থিত হলেন রচনা ব্যানার্জি। তিনি অনুষ্ঠানে এসে অভিনেতা অনুভবের সাথে মজা-আড্ডায়, নেচে-গেয়ে সবাইকে আনন্দ দিয়ে গেলেন। দর্শকদের অনুষ্ঠানটি পুরোটা এখনো টিভির পর্দায় দেখানো না হলেও, জি সার্থক চ্যানেলের তরফ থেকে একটি প্রমো দেখানো হয়েছে।

অভিনেতা মোহন তাঁকে জিজ্ঞাসা করেছিলেন, রচনা- সিদ্ধান্ত জুটি না শাহরুখ-কাজলের জুটির মধ্যে আপনার কার জুটি সবচেয়ে বেশি পছন্দের? দিদি নাম্বার ওয়ানের দিদি উত্তর দিয়েছিলেন, তাঁর রচনার সিদ্ধান্তের জুটিটি সবচেয়ে বেশি পছন্দের। তারপর তিনি এই জুটির একটি গান ‘রাধা নাচিব নাচিব’ তালে নাচ করেছিলেন। এই প্রোমোটি মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

রচনা ব্যানার্জি একটা সময় উড়িষ্যা ইন্ডাস্ট্রির যথেষ্ট জনপ্রিয় নায়িকা ছিলেন। উড়িষ্যায় তাঁর ভক্তের সংখ্যা নেহাত কম নয়। এতদিন পর তারা তাদের প্রিয় অভিনেত্রীকে দেখে খুবই আনন্দিত। তবে রচনা ব্যানার্জি এখন উড়িয়া ইন্ডাস্ট্রিতে কাজ করেন না। তবে তার দর্শকসংখ্যা একদমই কম নয় উড়িষ্যায়।

https://www.instagram.com/reel/CZTXRzzhmix/?utm_source=ig_web_copy_link

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

এছাড়াও পড়ুন

বিরাট পতন সোনার দামে, রেকর্ড উচ্চতা থেকে পড়ল ৬০০০ টাকা, মন্দা রুপোর বাজারেও

সোনায় বিনিয়োগকারীরা এখনও এই সপ্তাহে ফেডারেল রিজার্ভ ও ব্যাঙ্ক অফ ইংল্যান্ডের বৈঠকের জন্য অপেক্ষা করছেন, …