একেবারে জলের দামে একগুচ্ছ প্ল্যান নিয়ে হাজির Reliance Jio, দেখে নিন ধামাক অফার

গত বছরই ভারতের সমস্ত টেলিকম কোম্পানির ট‍্যারিফ প্ল্যান বাড়ানোর পর একটি ইস্যু উঠেছিল যে প্লানের ভ্যালিডিটি 28 দিনের পরিবর্তে 30 দিনে বাড়ানো উচিত। গ্রাহকদের এই ক্রমবর্ধমান চাহিদার পরিপ্রেক্ষিতে টেলিকম রেগুলেটরি অথরিটি প্রতিটি সংস্থাকে 30 দিনের রিচার্জ প্ল্যান নিয়ে আসার নির্দেশ দেয়।

এবার সেই পথে হেঁটেই জিও তরফে নিয়ে আসা হয়েছে 30 দিনের নতুন প্ল্যান। এক নজরে দেখে নিন 30 দিনের প্ল্যান গুলি।

jio 296 টাকা-

30 দিন ভ্যালিডিটি সহ এই প্ল‍্যানে দেওয়া হয়েছে মোট 25GB ডেটা। এরই সঙ্গে থাকবে আনলিমিটেড কলিং ও প্রতিদিন ফ্রী 100 এসএমএস। এছাড়াও জিওটিভি, জিও সিনেমা, জিও সিকিউরিটি অ্যাপ সাবস্ক্রিপশন ব্যবহার করা যাবে বিনামূল্যে।

জিও ডেটা ভাউচার-
30 দিনের ভ্যালিডিটির মোট তিনটি ডেটা ভাউচার নিয়ে হাজির হয়েছে জিও। কোম্পানির work-from-home প্ল‍্যানের অধীনে এই প্ল্যান গুলি লঞ্চ হয়েছে। এই প্ল‍্যানে কোন ভয়েস কল বা এসএমএস এর সুবিধা পাওয়া যাবে না। এই তিনটি ডাটা ভাউচার গুলো দেখে নিন-

181 টাকা ডেটা প্ল্যান- এই প্ল‍্যানে মোট 30 জিবি ডাটা 30 দিন ধরে ব্যবহার করা যাবে। 241 টাকা ডেটা প্ল্যান- এই প্ল‍্যানে মোট 40 জিবি ডাটা 30 দিন ধরে ব্যবহার করা যাবে। 351 টাকা ডাটা প্ল্যান- এই প্ল‍্যানে মিলবে 30 দিনের জন্য 50 জিবি ডাটা। সর্বশেষ থাকছে 259 টাকার মাসিক ক্যালেন্ডার প্ল‍্যান-

সম্পূর্ণ একমাসের অর্থাৎ 30 দিনের ভ্যালিডিটি সহ এতে পাবেন প্রতিদিন দেড় জিবি ডেটা ব্যবহারের সুযোগ। অর্থাৎ মাসের ওপর নির্ভর করে 42 থেকে 46.5 ডেটা ব্যবহার করা যাবে। এছাড়াও পেয়ে যাবেন প্রতিদিন ফ্রি 100 এসএমএস ও আনলিমিটেড ভয়েস কলের সুবিধা।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

এছাড়াও পড়ুন

Hero-র ধামাকা অফার, এই স্কুটারে মিলছে ২৮ হাজার টাকা ছাড়!

বর্তমানে বায়ু দূষণের কথা মাথায় রেখে ইলেকট্রিক চালিত স্কুটার তৈরিতে জোর দিচ্ছে স্কুটার প্রস্তুতকারী কোম্পানী …

Leave a Reply