অঙ্কুশ-ঐন্দ্রিলার ছাড়াছাড়ি? ‘গাল চটকানোর মানুষ’টাকে হারিয়ে কেঁদে ভাসাচ্ছেন অভিনেতা

বাংলাহান্ট ডেস্ক: বিনোদন জগতে একটার পর এক সম্পর্ক ভাঙার খবর। দীর্ঘদিনের প্রেমে ফাটল ধরছে, আলাদা হয়ে যাচ্ছে দুটো মানুষ। এবার ঐন্দ্রিলাকে (Oindrila Sen) হারিয়ে ফেললেন অঙ্কুশ (Ankush Hazra)। প্রেমিকাকে হারিয়ে ডাক ছেড়ে কাঁদার জোগাড় তাঁর। গাল চটকানোর মানুষটাই যে কোথায় হারিয়ে গেল! এবার কী হবে?

দীর্ঘ ১১ বছরের প্রেম অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেনের। হাতে হাত ধরে পেরিয়েছেন চড়াই উতরাই ভরা পথ। প্রেমিক প্রেমিকার থেকেও দুজনের মধ‍্যে রসায়নটা অনেকটাই প্রিয় বন্ধুর মতো। এই ঐন্দ্রিলাকে ‘গোরিলা’ বলে রাগাচ্ছেন, তো এই চুমুতে চুমুতে ভরিয়ে নাজেহাল করে দিচ্ছেন অঙ্কুশ।

সেই ঐন্দ্রিলা এবার হারিয়ে গেল! প্রেমিকার দুটো ছবি শেয়ার করে এই ‘খারাপ’ খবরটা দিয়েছেন। একটি অভিনেত্রীর পুরনো ছবি আর অন‍্যটি এখনকার। ক‍্যাপশনে অঙ্কুশের আফশোস, ‘ইশশ আমার আদর করে গাল চটকানোর মানুষটা কোথায় হারিয়ে গেল!’

এক নজরে অঙ্কুশের পোস্ট দেখলে মনে হতেই পারে, ঐন্দ্রিলা বুঝি সত‍্যি সত‍্যিই হারিয়ে গেল অঙ্কুশের জীবন থেকে। আসলে নিজের পুরনো প্রেমিকাকে হারিয়ে ফেলেছেন অভিনেতা। সেই ঐন্দ্রিলা ছিল ছিল একটা গোলুমোলু। ফোলা ফোলা গাল টিপে মনের সুখে আদর করতেন অঙ্কুশ।

আর নতুন ঐন্দ্রিলা ছিপছিপে, তন্বী। দিনদিন যেন আরো রোগা হচ্ছেন তিনি। বাড়তি ওজন ঝরানোর প্রক্রিয়া অনেক দিন ধরেই শুরু করেছেন তিনি। এখন তাঁর ছবি দেখলে চেনা দায়। পুরনো ‘দুষ্টু’ সত‍্যিই যেন হারিয়ে গিয়েছে। মন খারাপ তো হবেই অঙ্কুশের।

সঙ্গে তিনি এও জানিয়েছেন, চকোলেট, ফাস্ট ফুড থেকে শুরু করে মিষ্টি জাতীয় খাবার ঐন্দ্রিলার মুখে পুরে দেওয়ার অনেক চেষ্টা করছেন অভিনেতা। কিন্তু লাভ হচ্ছে না। অভিমানী অঙ্কুশের দাবি, ‘আমার পুরনো ঐন্দ্রিলাকে ফেরত চাই!’

এর আগে অবশ‍্য হবু স্ত্রীকে দেখে মুগ্ধ হয়েছিলেন অঙ্কুশ। ‘সেক্সি’ ঐন্দ্রিলার ছবি শেয়ার করে প্রশংসাও করেছিলেন তাঁর উদ‍্যমের। কিন্তু ওজন কমানোর প্রক্রিয়া শেষই হচ্ছে না অভিনেত্রীর‌। নিজেকে আরো ঝড়িয়েই চলেছেন। এখন এমন অবস্থা যে গাল টেপার মানুষ হারিয়ে গিয়েছে অঙ্কুশের।

দুজনেই এখন রয়েছেন লন্ডনে। এতদিন শ্রাবন্তী চট্টোপাধ‍্যায়ের সঙ্গে ছবির শুটিং করছিলেন তিনি। এবার ঐন্দ্রিলার সঙ্গে শুটিং শুরু করার পালা। তাই তিনিও পৌঁছে গিয়েছেন লন্ডনে। আগামীতে সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় নতুন ছবি নিয়ে আসছেন অঙ্কুশ ঐন্দ্রিলা। নাম ‘লাভ ম‍্যারেজ’। তাঁরা ছাড়াও ছবিতে থাকছেন অপরাজিতা আঢ‍্য ও রঞ্জিত মল্লিক।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

এছাড়াও পড়ুন

উঁকি দিচ্ছে বেবি বাম্প, জন্মদিনে স্ফীত পেটেই প্রকাশ্যে এলেন গর্ভবতী সোনম কাপুর

সোনম কাপুর (Sonam Kapoor) এই মুহূর্তে রয়েছেন গর্ভাবস্থার তৃতীয় পর্যায়ে। কিন্তু তাঁর স্টাইল স্টেটমেন্ট বলিউডে …

Leave a Reply